ইনসাইড গ্রাউন্ড

আল নাসরে রোনালদোর অভিষেক হতে পারে আজ


প্রকাশ: 22/01/2023


Thumbnail

পর্তুগীজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোকে দলে ভিড়িয়ে সাড়া ফেলে দিয়েছেন সৌদি আরবের ক্লাব আল নাসর। এশিয়ার ফুটবলে দাপট দেখাতে বর্তমান সময়ের এই মহাতারকার সাথে চুক্তির পর ইউরোপের অনেক ফুটবলারদের দিকে নজর দিয়ে রেখেছে ক্লাবটি। এবার বোকা জুনিয়র্সের আর্জেন্টাইন গোলরক্ষের সাথে চুক্তি করেছে সৌদি ক্লাবটি।

আর্জেন্টিনার টিওয়াসি স্পোর্টস জানায়, বোকা জুনিয়র্সে খেলা অগাস্টিন রসির সাথে ছয় মাসের চুক্তি করেছে আল নাসর। দুবাইয়ে আর্জেন্টাইন সুপার কাপের ম্যাচ শেষে মাদ্রিদে থেকে যান রসি। আর সেখানেই এই চুক্তি সারেন দুই পক্ষ। বোকা জুনিয়র্সের সাথে চলতি বছর জুন পর্যন্ত চুক্তি রয়েছে এই গোলরক্ষকের। সেই মেয়াদের শেষ পর্যন্ত সৌদির ক্লাবটিতে ধারে খেলবেন তিনি।

এর আগে ব্রাজিলের ক্লাব ফ্লামেঙ্গার সাথে চুক্তি পূর্ব এগ্রিমেনটের কারণে বোকা জুনিয়র্সে ব্রাত্য হয়ে পড়েছেন তিনি। মৌসুমের বাকি সময়টাতে তাকে না খেলানোর ঘোষণা দিয়েছেন দলটির কোচ। অন্যদিকে আল নাসরের গোলবারের দ্বায়িত্ব সামলান কলম্বিয়ান গোলরক্ষক ডেভিড অসপিনা। তবে তার ইনজুরির কারণে একজন বিকল্প খুঁজছিলো দলটি। সে তাগিদ থেকে অগাস্টিন রসিকে দলে ভেড়ালো আল নাসর। আগামী মৌসুম থেকে ফ্লামেঙ্গায় যোগ দেবেন অগাস্টিন রসি। 

এদিকে, আল নাসরে যোগ দিলেও এখনো ক্লাবটির হয়ে অভিষেক হয়নি ক্রিশ্চিয়ানো রোনালদোর। তবে পিএসজির বিপক্ষে আল নাসর ও আল হিলালের ফুটবলারদের নিয়ে গঠিত রিয়াদ অলস্টারের হয়ে খেললেও ক্লাবের জার্সিতে এখনো মাঠে নামা হয়নি সিআরসেভেনের। তবে আজ রাতে সৌদি পেশাদার লিগের খেলায় ইত্তিফাকের বিপক্ষে অভিষেকের সম্ভাবনা রয়েছে রোনালদোর।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭