ইনসাইড গ্রাউন্ড

বেলিংহামকে লিভারপুলে আনতে আলোচনায় বসতে চান জেরার্ড


প্রকাশ: 22/01/2023


Thumbnail

ইংলিশ প্রিমিয়ার লিগে চলতি মৌসুমে যাচ্ছেতাই অবস্থা লিভারপুলের। গত কয়েক বছর হেভিমেটাস ফুটবল খেলে যে দলটি তাক লাগিয়ে দিয়েছিলো সবাইকে, তারাই এখন ছন্দ হারিয়ে বাজেভাবে ধুঁকছে। ১৯ ম্যাচ খেলে মাত্র ৮টিতে জয় পেয়েছে অল রেডসরা। ২৯ পয়েন্ট নিয়ে টেবিলের ৮ নম্বরে থাকা দলটি শীর্ষ চারে থেকে মৌসুম শেষ করতে পারবে কি না সেটি নিয়েইও শঙ্কা জাগছে। ইনজুরি এবং সাদিও মানের মতো ফুটবলার দল ছেড়ে যাওয়ায় খেই হারিয়ে ফেলেছে লিভারপুল।

শীতকালীন দলবদলে তেমন কাউকে দলে না ভেড়ালেও, আগামী মৌসুমের জন্য দল গোছাতে শুরু করেছে ক্লাবটি। তাদের রাডারে রয়েছে বরুশিয়া ডর্টমুন্ডের হয়ে খেলা তরুণ প্রতিভাবান ইংলিশ ফুটবলার জুড বেলিংহাম। তবে দলবদলের বাজারে আরেক ইউরোপিয়ান জায়ান্ট রিয়াল মাদ্রিদও দলে ভেড়াতে চায় এই ইংলিশ মিডফিল্ডারকে। আট কোটি পাউন্ডের বেলিংহাম এখন কাকে বেছে নেবেন সেই নিয়েই চলছে দোলাচল।

লিভারপুল ইতিহাসের অন্যতম সেরা ফুটবলার স্টিভেন জেরার্ড। তবে খেলোয়াড়ি জীবনে কখনোই ক্লাবের জার্সিতে প্রিমিয়ার লিগ জিততে পারেন নি তিনি। ১৯৯৮ সালে লিভারপুলে যাত্রা শুরুর পর টানা ১৭ বছর ক্লাবটির প্রতিনিধিত্ব করেছেন তিনি। দলের এই দুঃসময়ে পাশে এগিয়ে এসেছেন অ্যাস্টন ভিলার সাবেক এই কোচ। এক সাক্ষাৎকারে বেলিংহামের ভেতর লিভারপুলের সমস্যার সমাধান দেখার কথা  জানিয়েছেন তিনি। এমনকি বেলিংহামকে লিভারপুলে আনতে জার্মানি গিয়ে তার সাথে আলোচনাও করতে চান এই কিংবদন্তি মিডফিল্ডার।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭