ইনসাইড পলিটিক্স

ইসি সামর্থ্য অনুযায়ী ইভিএম দেবে, আপত্তি নেই: কাদের


প্রকাশ: 23/01/2023


Thumbnail

আগামী নির্বাচনে আওয়ামী লীগ ৩০০ আসনেই ইভিএম চায়। নির্বাচন কমিশন সামর্থ্য অনুযায়ী ইভিএম দিতে পারে দিবে, তা নিয়ে আপত্তি নেই বলে জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার (২৩ জানুয়ারি) বিকেলে রাজধানীর মিরপুর-১০ নম্বর গোলচত্বর সংলগ্ন আদর্শ বিদ্যালয় মাঠে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি বলে এক দলীয় সংসদ চলে। আওয়ামী লীগ, জাতীয় পার্টি, ওয়ার্কার্স পার্টি, জাসদ, গণফোরাম, বিকল্পধারা, তরিকত ফেডারেশন, স্বতন্ত্রসহ সংসদ চলে। আর এরা (বিএনপি) বলে একদলীয় পার্লামেন্ট চলে।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধুর খুনিদের যারা পুরস্কৃত করেছে, যারা জয় বাংলা নিষিদ্ধ করেছিল, ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ নিষিদ্ধ করেছিল তাদের বিরুদ্ধে খেলা হবে।

তিনি বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলা, ৩ নভেম্বর জেল হত্যার জবাব দিতে হবে মির্জা ফখরুল। আপনাদের প্রধান নেতা বাংলাদেশে নষ্ট রাজনীতির জন্ম দিয়েছিল। এই নষ্ট রাজনীতি থেকে বিএনপি যদি বের হয়ে না আসতে পারে, তারা কোনদিন আন্দোলনে সফল হবে না। নির্বাচনেও সফল হবে না।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, মেট্রোরেল, পদ্মা সেতু আপনাদের ক্ষমতায় হয়নি। তাই আপনাদের অন্তর জ্বলে। আমাদের অন্তর্জ্বালা নেই। আমরা জনগণের জন্য কাজ করি। জনগণ আমাদের সঙ্গে আছে। জনগণ আপনাদের সঙ্গে নেই। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭