ইনসাইড গ্রাউন্ড

'আমি সত্যিই দুঃখিত, দিনটা আমার জন্য ভালো ছিল না‘


প্রকাশ: 24/01/2023


Thumbnail

যৌন হয়রানির অভিযোগে গ্রেফতার হওয়া ব্রাজিলিয়ান তারকা ফুটবলার দানি আলভেস রয়েছেন পুলিশ হেফাজতে। সাবেক সতীর্থ আলভেসকে নিয়ে মন্তব্যে করায় সমালোচনার মুখে পড়েছেন বার্সেলোনার বর্তমান কোচ জাভি হার্নান্দেজ। তবে জাভি মনে করেন তার বক্তব্যের ভুল ব্যাখা করা হয়েছে। এবার নিজের অবস্থান ব্যাখা করে ক্ষমাও চাইলেন তিনি।

ক্লাব ফুটবলে এক সময়ে জাভির সতীর্থ ছিলেন আলভেস,দুইজনে খেলতেন বার্সেলোনার হয়ে। নারী কেলেঙ্কারিতে গ্রেফতার হওয়া আলভেসকে নিয়ে বিষ্ময় প্রকাশ করেছিলেন জাভি। সামাজিক যোগাযোগ মাধ্যমে শনিবার জাভি লিখেছে, ’আলভেসের জন্য খারাপ লাগছে।তবে ভুক্তভোগী নারীকে নিয়ে উদ্বেগ প্রকাশ করার পরিবর্তে আলভেসকে নিয়ে সরব থাকায় নেটিজেনদের সমালোচনার মুখে পড়েন সাবেক এই স্পেন তারকা।

লা লিগার ম্যাচে গেটাফের বিপক্ষে জয়ের পরে আলভেসকে নিয়ে মন্তব্যে করার ঘটনাটি পরিস্কার করেন। তিনি বলেন, আমি যা বলেছি, তার ভুল ব্যাখ্যা করা হয়েছে বা যতটা জোরাল আমার হওয়া উচিত ছিল, ততটা ছিলাম না। তবে আমার নিজের অবস্থান ব্যাখ্যা করা গুরুত্বপূর্ণ। এটি জটিল স্পর্শকাতর বিষয়। গতকাল আমি ভুক্তভোগীকে উপেক্ষা করেছি, কিন্তু আমি এটা পরিষ্কার করতে চাই যে, যেকোনো লিঙ্গ-ভিত্তিক সহিংসতা বা ধর্ষণের ঘটনায় অপরাধীর অবশ্যই শাস্তি হওয়া উচিত, তা দানি বা অন্য যে কেউ করুক না কেন।

ব্রাজিলিয়ান তারকাকে নিয়ে হতাসা প্রকাশ এবং নিজের ভুল স্বীকার করে বার্সার এই কোচ আরও বলেন, ‘আমার খারাপ লাগছে যে, দানি এটা করতে পারে, কিন্তু এই ইস্যুতে খুব শক্ত হতে হবে। গতকাল আমি শব্দের ব্যবহারে ঠিক ছিলাম না এবং আমি ক্ষমাপ্রার্থী। আমি জানি, আমার কথা খুবই গুরুত্বপূর্ণ, কারণ আমি বার্সার মতো ক্লাবের প্রতিনিধিত্ব করি। আমি সত্যিই দুঃখিত, দিনটা আমার জন্য ভালো ছিল না।

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭