ইনসাইড গ্রাউন্ড

স্ত্রীর মামলায় হেরে একাদশে জায়গা হারালেন শামি


প্রকাশ: 25/01/2023


Thumbnail

গতকাল নিউজল্যান্ডকে ৩-০ তে হারিয়ে সিরিজ জিতে নেয় ভারতীয় ক্রিকেট দল। ঘরের মাঠে সিরিজ জয়ের আনন্দে মেতেছিলো রোহিতরা। তবে কিউইদের হোয়াইট ওয়াশ করার একাদশে ছিলেন না ভারতীয়  পেসার মোহাম্মদ শামি। প্রথম দুই ম্যাচ খেললেও তৃতীয় ম্যাচের একাদশে ছিলেন না মুসলিম এ পেসার। তার জায়গায় দলে নেওয়া হয়েছিলো উমরান মালিককে।

সিরিজের শেষ ম্যাচ অনুষ্ঠিত হয়েছিলো গতকাল। কিন্তু সোমবার শামির বিরুদ্ধে ঘরোয়া নির্যাতন মামলার রায় দেয় আলিপুর জেলা দায়রা আদালত। মামলার রায় দেওয়ার ২৪ ঘন্টার মধ্যেই দল থেকে বাদ পড়েন ডানহাতি এই পেসার। ধারণা করা যাচ্ছে, মামলার রায়ের কারণে একাদশ নির্বাচনে প্রভাব পড়েছে।    

২০১৮ সালে শামির কাছে ভরণপোষণ হিসেবে ৭ লাখ টাকা দাবি করেন তার স্ত্রী হাসিন। মেয়ের খরচ চালাতেও চাওয়া হয় আরও ৩ লাখ টাকা। প্রথমে সে আবেদন খারিচ করে দেয় আদালত। তাই এই চার বছর টাকা দেওয়া থেকে বিরত ছিলেন ভারতীয় এই পেসার। কিন্তু দীর্ঘদিন লড়াই চালিয়ে যান হাসিন। অবশেষে জয় পেলেন তিনি।  

দীর্ঘ লড়াইয়ের পরে অবশেষে মামলায় জিতলেন মডেল-অভিনেত্রী হাসিন। প্রতি মাসে ১ লাখ ৩০ হাজার টাকা করে বিবাহ বিচ্ছেদ মামলায় হাসিনকে ভরণপোষণের জন্য দিবেন শামি এমনটাই নির্দেশ দিয়েছে আলিপুর আদালত।

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭