ইনসাইড গ্রাউন্ড

ইপিএলে নটিংহ্যামকে ৩-০ গোলে হারালো ম্যানইউ


প্রকাশ: 26/01/2023


Thumbnail

ইংলিশ প্রিমিয়ার লিগ ফাইনালের পথে আরও একধাপ এগিয়ে গেলেও ম্যানচেস্টার ইউনাইটেড। টানা তিন জয়ের আত্নবিশ্বাস নিয়ে গতকাল নটিংহ্যামের বিপক্ষে মাঠে নামে ম্যানইউ। ক্লাব ফুটবলে ভালো সময় কাটানো রাশফোর্ডের একক নৈপুণ্যেই শুরুতে এগিয়ে যায় ম্যানচেস্টার। আক্রমণ পাল্টা আক্রমণ করেও গোলের দেখা পায়নি নটিংহ্যাম। ফলে - গোলের পরাজয় মেনে নিতে হয় পয়েন্ট টেবিলে নম্বরে থাকা নটিংহ্যাম ফরেস্টকে।

নটিংহ্যামের মাঠে বুধবার রাতে সেমি-ফাইনালের প্রথম লিগে - গোলে জিতেছে এরিক টেন হাগের ম্যানচেস্টার ইউনাইটেড। এই জয়ে প্রিমিয়ার লিগের তৃতীয় অবস্থানে থাকা নিউ ক্যাসেলের সঙ্গে সমান ৩৯ পয়েন্ট নিয়ে টেবিলের নম্বর স্থানে ম্যানচেস্টার ইউনাইটেড।

ম্যাচ শুরু মিনিটের মাথায় প্রথম গোলের দেখা পায় ম্যানইউ। অনেকটা মাঝমাঠ থেকে একাই বল নিয়ে নটিংহ্যামের জালে বল জড়ান ইংলিশ তারকা রাশফোর্ড।  প্রথমার্ধের শেষ মিনিটে ভাউট বেহস্টের গোলে ব্যবধান দ্বিগুণ করে বিরতিতে যায় এরিক টেন হ্যাগের শিষ্যেরা।  

প্রথমার্ধে পিছিয়ে থেকে দ্বিতীয়ার্ধ শুরু করা নটিংহ্যাম যেনো পুরো ম্যাচেই ছন্দহীন। ম্যাচের ৮৯ তম মিনিটে খেয়ে বসে আরও একটি গোল। এবার ম্যানইউর হয়ে তৃতীয় গোলটি করেন ব্রুনো ফার্নান্দেজ। এই জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে রেড ডেভিলদের পয়েন্ট গিয়ে দাঁড়ালো ২০ ম্যাচে ৩৯। এক ম্যাচ কম খেলে ৫০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আর্সেনাল। ম্যানইউর সমান ম্যাচ খেলে ম্যানসিটির পয়েন্ট ৪৫।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭