ইনসাইড গ্রাউন্ড

পিএসএলের মিনি ড্রাফটে দল পেলো যে সব ক্রিকেটার


প্রকাশ: 26/01/2023


Thumbnail

আসন্ন পাকিস্তান প্রিমিয়ার লিগ (পিএসএল) শুরু হতে যাচ্ছে আগামী ১৩ ফেব্রুয়ারি থেকে। এবাবের আসরে টি দল নিয়ে অনুষ্ঠিত হবে ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক এই টি-টোয়েন্টি টুর্নামেন্ট। ইতিমধ্যে অংশগ্রহণকারী দলগুলো চূড়ান্ত করেছে তাদের স্কোয়াড। তবে গতকাল মিনি ডাফ্রটের মাধ্যমে দল বেছে নিয়েছে পরিপূরক কিছু বদলি ক্রিকেটারদের। আসন্ন পিএসএলে যুক্ত হয়েছেন কাইরন পোলার্ড, হারিস সোহেল, স্যাম বিলিংস, বেন কাটিংদের মতো খেলোয়াড়রা।

ফ্র্যাঞ্চাইজি গুলোকে দুইজন করে পরিপূরক বদলি খেলোয়াড় নেওয়ার অনুমতি দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড পিএসএল কর্তৃপক্ষ। এছাড়াও নতুন করে একজন বিদেশি ক্রিকেটার নেওয়ার অনুমতি দেওয়া হয়।

পেশোয়ার জালমিতে পরিপূরক হিসেবে খুররম শাহজাদ হারিস সোহেল এবং বদলি হিসেবে রিচার্ড গ্লিসন। লাহোর কালান্দার্সে  সাপ্লিমেন্টারি আহসান ভাট্টি এবং বদলি হিসেবে নেওয়া হয়েছে ইংলিশ ক্রিকেটার স্যাম বিলিংস, ও শ্রীলঙ্কান ক্রিকেটার কুসল মেন্ডিসকে।

ইসলামাবাদ ইউনাইটেডে পরিপূরক হিসেবে নেওয়া হয়েছে টম কুরান জাফর গোহর এবং রিপ্লেসমেন্ট হিসেবে গাস অ্যাটকিনসন টাইমাল মিলসকে করাচি কিংসে সাপ্লিমেন্টারি হিসেবে বেন কাটিং মুসা খান এবং রিপ্লেসমেন্ট হিসেবে ফয়সাল আকরাম। কোয়েটা গ্ল্যাডিয়েটর্সে সাপ্লিমেন্টারি হিসেবে কায়েস আহমেদ সৌদ শাকিল। রিপ্লেসমেন্ট হিসেবে ডোয়াইন প্রিটোরিয়াস, উইল জ্যাকস নুয়ান থুশারা। মুলতান সুলতান একজন নতুন বিদেশি হিসেবে কাইরন পোলার্ডকে দলে নিয়েছে। আর রিপ্লেসমেন্ট হিসেবে ওয়েন পার্নেল ইজহারুল হক নাভিদকে দলে ভিড়িয়েছে।

উল্লেখ্য আসন্ন পিএসএল কে সামনে রেখে দেশটির ক্রিকেটবোর্ড নির্দেশ দিয়েছে বিভিন্ন লিগে যুক্ত থাকা খেলোয়াড়দের ফেব্রুয়ারির মধ্যে দেশে ফিরে যেতে। সেক্ষেত্রে আমাদের চলতি বিপিএলে অধিকাংশ ক্রিকেটারই পাকিস্তানি। তবে বিপিএল ফ্র্যাঞ্চাইজির গুলো আশা ফেব্রুয়ারির পর্যন্ত পাক ক্রিকেটাররা খেলবে বিপিএলে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭