ইনসাইড টক

সিন্ডিকেট শব্দটি চোরাকারবারিদের সাথে যায়, শিল্পচর্চার সাথে না: মিম (ভিডিও)


প্রকাশ: 27/01/2023


Thumbnail

নাদিয়া মিম, ২০১৪ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় জয় লাভ করে মিডিয়াতে পথ চলা শুরু করেন। তখন থেকেই নিয়োমিত মডেলিং-অভিনয় করে যাচ্ছেন।অল্প সময়েই দর্শকদের মাঝে জায়গা করে নেন তিনি। বর্তমানে ছোট পর্দাড় কাজ ও ওটিটির কাজ নিয়ে বেশ ব্যস্ত সময় যাচ্ছে তার। সমসাময়িক নানা কাজ ও অন্যান্য বিষয় নিয়ে বাংলা ইনসাইডারের সাথে কথা হলো এই অভিনেত্রীর। 



বাংলা ইনসাইডার:  'মুসা' নাটকের শুটিং করছেন, নাটকটিতে আপনার চরিত্র নিয়ে জানতে চাই।

মিম:  সাজ্জাদ হোসেন দোদুল ভাইয়ের 'মুসা' নাটকে আমি তিথি চরিত্রে অভিনয় করছি। আর এ চরিত্রটি রহস্যে ঘেরা। ফাইনালে আসলে অনেক কিছুই হবে। আর আমার চরিত্রটি এখনো রহস্যে ঘেরাই আছে। এখনি সব কিছু আসলে বলে দিলে সত্য ফাঁস হয়ে যাবে। তাই আর কিছু এখনি বলতে চাই না। 

বাংলা ইনসাইডার:  চলচ্চিত্র নিয়ে পরিক্লপনা কি? 

মিম: আসলে চলচ্চিত্র নিয়ে আমার তেমন কোন পরিকল্পনা নেই। আসলে কাজ তো করি গল্পের জন্য। তাছাড়া অনেক কিছু টিমের উপর, গল্পের উপর অনেক কিছু নির্ভর করে। সো ব্যাটে-বলে মিলে গেলে চলচ্চিত্রে কাজ করবো।



বাংলা ইনসাইডার:  শোবিজের অনেকই সাইবার বুলিংয়ের শিকার হন। বিষয়টি আপনি কিভাবে দেখছেন? 

মিম: সাইবার বুলিংয়ের শিকার আসলে সবাই হচ্ছে। আমি বলবো আমরা যারা সেলিব্রেটি তারা তেমন একটা গায়ে লাগাই না। দিনশেষে পাবলিক ফিগার বলে একটা কথা আছেই। আর জনগণের তাদের মন্তব্যের অধিকার আছে । তবে হ্যাঁ যারা পজেটিভিলি ভক্ত হয়ে লিখে তাদেরটাই গ্রহণযোগ্য। আর যারা নিচু মনমানসিকতার, যাদের পরিবার শিক্ষা দেয়নি তাদের মন্তব্য নিয়ে আসলে কথা বলতেই চাই না। 

বাংলা ইনসাইডার: নাটকের সিন্ডিকেটের কথা প্রায়ই শোনা যায়। বিষয়টি নিয়ে আপনি কিভাবে দেখছেন? 

মিম : আসলে যার যার সাথে মিলে তারা একসাথে কাজ করবে তারা এক সাথে করবে এইটাই স্বাভাবিক। যেমন এই সিরিয়ালে আমারা যার কাজ করছি এটি নিয়ে তিন নাম্বার সিরিয়ালের কাজ করছি। এই সিরিয়ালে যারা আছে তাদের ৮০ ভাগ আর্টিস্ট ফের এক সাথেই কাজ করছি। আসলে আমি সিন্ডিকেট কি সেটা বুঝিনা। আর সিন্ডিকেট শব্দটি চোরাকারবারিদের সাথে যায়, শিল্পচার্চার সাথে যায় না।



বাংলা ইনসাইডার: পাঠকদের জন্য কিছু বলুন... 

মিম: পাঠকদের জন্য এক্টুকুই চাওয়ার আছে যে আপনাদের জন্য আমি আজকে মিম। আপনারা অবশ্যই কাজের রিভিউ দিবেন তবে পজেটিভ ভাবে। আমি সব সময় আমার দর্শকদের আমি ভালোবাসি , শ্রদ্ধা করি। সো সব সময় আমার সাথে ছিলেন , আশাকরি সামনেও থাকবেন। আর মুসা নাটকটি অবশ্যই দেখবেন কারণ এতে নতুন কিছু পাবেন আপনারা। 





প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭