ইনসাইড পলিটিক্স

রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভায় বিএনপির লোকজনও আসবেন: নানক


প্রকাশ: 27/01/2023


Thumbnail

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলী সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২৯ জানুয়ারি রাজশাহীতে বিভাগীয় জনসভায় যোগ দেবেন। এ জনসভায় বিএনপির লোকজনও যোগ দেবেন।

শুক্রবার (২৭ জানুয়ারি) দুপুর ১২টার দিকে মাঠ পরিদর্শনের সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জাহাঙ্গীর কবির নানক এই মন্তব্য করেন। 

এই জনসভাকে কেন্দ্র করে বিএনপির নেতা-কর্মীদের হয়রানি করা হচ্ছে—বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকুর এমন অভিযোগ প্রসঙ্গে নানক বলেন, ‘ইকবাল হাসান মাহমুদ টুকুরা এভাবেই মিথ্যার বেসাতি করে থাকেন। তাঁরা ইতিহাস বিকৃত করেন। জাতির পিতা বঙ্গবন্ধুর নাম মুছে ফেলার চেষ্টা করেছেন। মুক্তিযোদ্ধাদের বিলীন করে দিয়েছিলেন এই টুকু সাহেবেরা। তাঁরা মানুষকে মিথ্যা তথ্য দিচ্ছেন, মানুষকে বিভ্রান্ত করছেন। বিএনপি আমাদের কাছে কোনো “সাবজেক্ট” নয়। আমি বিশ্বাস করি, বিএনপির লোকেরাও এই সভায় আসবেন। কারণ তাঁরা এই দেশের নাগরিক। তাঁরা কোনো বিচ্ছিন্ন দ্বীপের নাগরিক নন।’



জাহাঙ্গীর কবির বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় মাদ্রাসা ময়দানকে (সভাস্থল) ছাপিয়ে সমগ্র রাজশাহী শহর এক উত্তাল জনসমুদ্রে পরিণত হবে। জনসভার সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

এই জনসভা থেকে নির্বাচনী প্রচারণা শুরু হবে কি না, এমন প্রশ্নের জবাবে নানক বলেন, নির্বাচনী প্রচার অনেক আগে থেকেই শুরু হয়েছে। আওয়ামী লীগ একটি নির্বাচনমুখী দল। আওয়ামী লীগের উদ্দেশ্যই হচ্ছে নির্বাচন করা, তাতে জনগণকে সম্পৃক্ত করা।



এ সময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন,মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগ দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া,কার্যনির্বাহী সদস্য অধ্যাপক এ, আরফাত ও রাজশাহী জেলা আওয়ামী লীগ এর সভাপতি অনিল কুমার সরকার,সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা,মহানগর আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ আলী খান কামাল ,সাধারণ সম্পাদক ডাবলু সরকার সহ জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭