ইনসাইড বাংলাদেশ

রডের আঘাতে ভাতিজার হাতে চাচা নিহত


প্রকাশ: 27/01/2023


Thumbnail

গোপালগঞ্জে জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে আপন ছোট ভাইয়ের ছেলেদের হাতে আহত সাইদুর রহমান সিদ্দিকী (৬৫) নামে এক জন খুন হয়েছেন।

শুক্রবার (২৭ জানুয়ারি) সকালে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এই ঘটনার সাথে জড়িত একজনকে কাশিয়ানি থানা পুলিশ গ্রেফতার করেছে। 

গত ২৩ জানুয়ারি কাশিয়ানীর কলসী ফুকরা গ্রামে ভাইপোদের মারধরের শিকার হন মারা যাওয়া এই চাচা।
কাশিয়ানী-মুকসুদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কামরুজ্জামান ও নিহতের বড় ভাইয়ের ছেলে এখলাচুর রহমান সিদ্দিকী জানান, সাইদুর রহমান সিদ্দিকীর সাথে বাড়ির জমি নিয়ে ছোট ভাইয়ের স্ত্রীর সাথে বিরোধ ছিলো। এই বিরোধের জের ধরে গত ২৩ জানুয়ারি ছোট ভাইয়ের স্ত্রীর সাথে সাইদুরের ঝগড়াঝাটি হয়। 

এর এক পর্যায়ে ছোট ভাইয়ের দুই ছেলে আনিস সিদ্দিকী ও মফিজ সিদ্দিকী তাকে রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। ওই রাতেই তাকে গোপালগঞ্জ সদর হাসপাতালে আনা হয়।পরে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়। সেখানকার চিকিৎসকরা তার বেঁচে থাকার আশা ছেড়ে দিলে তাকে পুনরায় গোপালগঞ্জ সদর হাসপাতালে এনে ভর্তি করা হয়। এখানে চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার তার মৃত্যু হয়।

গত ২৩ জানুয়ারি এ ঘটনায় কাশিয়ানী থানায় একটি মামলা দায়ের হয়। মামলার পর পুলিশ মফিজ সিদ্দিকী নামের একজনকে গ্রেফতার করেছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭