ইনসাইড গ্রাউন্ড

খুলনার বিপক্ষে ব্যাট করছে কুমিল্লা


প্রকাশ: 28/01/2023


Thumbnail

বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএলে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও খুলনা টাইগার্স। সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে খুলনা। টুর্নামেন্টে এটি কুমিল্লার ৮ম ম্যাচ। তাদের থেকে ১ ম্যাচ কমে খেলেছে খুলনা টাইগার্স।

৭ ম্যাচে ৪ জয় ও ৩ হারে ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তিন নম্বরে রয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দারুণ ছন্দে রয়েছেন দলটির ক্রিকেটাররা। এই ম্যাচে জয় তুলে নিয়ে প্লে অফের পথে আরো একধাপ এগিয়ে যাওয়ার লক্ষ্য বর্তমান চ্যাম্পিয়নদের। আর ৬ ম্যাচ থেকে খুলনার ২ জয়ের বিপরীতে হার ৪টি ম্যাচে। ব্যাটিং অর্ডারের ব্যর্থতা ভোগাচ্ছে দলটিকে। নকআউটের লড়াইয়ে টিকে থাকতে আসরে বাকি ম্যাচগুলোতে জয় ভিন্ন পথ নেই খুলনা টাইগার্সের। কুমিল্লার বিপক্ষে ব্যাটে-বলে লড়াই করে জয় তুলে নিতে চান ইয়াসির আলী রাব্বিরা।

দুই দলের একাদশ:

কুমিল্লা ভিক্টোরিয়ান্স:

ইমরুল কায়েস, লিটন দাস, মোহাম্মাদ রিজওয়ান, জনসন চার্লস, মোসাদ্দেক হোসেন, খুশদীল শাহ, জাকের আলী, তানভীর ইসলাম, মোস্তাফিজুর রহমান, মুকিদুল ইসলাম, নাসিম শাহ।

খুলনা টাইগার্স:

তামিম ইকবাল, ইয়াসির আলী রাব্বি, আজম খান, অ্যান্ডু বালবিরনি, শেই হোপ, আজম খান, মাহমুদুল জয়, সাইফুদ্দিন, নাহিদুল ইসলাম, ওাহাব রিয়াজ, নাসুম আহমেদ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭