কালার ইনসাইড

এবার দেবাশীষ বিশ্বাস'র ‘তুমি যেখানে আমি সেখানে’


প্রকাশ: 28/01/2023


Thumbnail

জনপ্রিয় উপস্থাপক ও চলচ্চিত্র নির্মাতা দেবাশীষ বিশ্বাস। গতকাল ২৭ জানুয়ারি ছিল তার জন্মদিন। বিশেষ এই দিনটিকে আরো অর্থবহ করতে নতুন সিনেমার নাম ঘোষণা করেন এই নির্মাতা। 

শুক্রবার রাজধানীর একটি রেস্তোরাঁয় তার মা, স্ত্রী ও পুত্রসহ এক বর্ণিল অনুষ্ঠানে হাজির হয়ে জন্মদিনের কেক কেটে ঘোষণা করেন নতুন সিনেমাটির নাম। জানালেন, নিজের প্রিয় গান ‘তুমি যেখানে আমি সেখানে সেকি জানোনা/ একই বাঁধনে বাঁধা দু’জনে ছেড়ে যাব না...’ থেকে অনুপ্রাণিত হয়েই ‘তুমি যেখানে আমি সেখানে’ শিরোনামের সিনেমাটি বানাতে চলেছেন তিনি। 

নীলাঞ্জনা প্রোডাকশনের ব্যানারে সিনেমাটি নির্মাণ করা হচ্ছে। এর প্রযোজনা করবেন সালমান চৌধুরী, সহ প্রযোজনায় আছেন নীলা চৌধুরী ও নাসিম চৌধুরী। মে মাসে এর দৃশ্যধারণ শুরু করা হবে। বর্তমানে এর চিত্রনাট্য তৈরির কাজ চলছে। তবে সিনেমাটির প্রধান পাত্র-পাত্রীর নাম জানাননি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’খ্যাত এই নির্মাতা।

এ প্রসঙ্গে দেবাশীষ বিশ্বাস বলেন, খানিকটা ব্যতিক্রমী আমেজ আনতেই এই আয়োজন। সাধারণত সিনেমার নায়ক-নায়িকা সঙ্গে নিয়ে সিনেমার নাম ঘোষণা আসে।কিন্তু আমি আগে নাম ঘোষণা করলাম। নায়ক ও নায়িকা পরে চূড়ান্ত করে জানাব।

বরাবরের মতো এবারেও তিনি রোমান্টিক কমেডি সিনেমা নির্মাণ করছেন। ‘তুমি যেখানে আমি সেখানে’ সিনেমার নায়ক-নায়িকা ছাড়া অন্যান্য চরিত্রের শিল্পী তালিকা প্রস্তুত করেছেন দেবাশীষ বিশ্বাস। এতে অভিনয় করবেন মিশা সওদাগর, রেবেকা, সীমান্ত, কাবিলাসহ অনেকে। সিনেমাটিতে মেকাপের দায়িত্ব পালন করবেন দেবাশীষ বিশ্বাসের মা গায়ত্রী বিশ্বাস। এর গান লিখবেন সুদীপ কুমার দীপ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭