কালার ইনসাইড

দ্বিতীয় সপ্তাহে হল বাড়লো ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’র, শো হাউস ফুল


প্রকাশ: 28/01/2023


Thumbnail

গেল সপ্তাহে সারাদেশে ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ থেকে নির্মিত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমাটি মুক্তি পেয়েছে। ছবিটি নির্মান করেছেন নির্মাতা আবু রায়হান জুয়েলের। এটি তাঁর প্রথম চলচ্চিত্র। মুক্তির দ্বিতীয় সপ্তাহে এসে প্রেক্ষাগৃহ বৃদ্ধির পাশাপাশি হাউস ফুল দর্শক হচ্ছে। সিনেমাটি রাজধানীতে মুক্তি পাওয়া প্রেক্ষাগৃহগুলো ঘুরে শুক্রবার (২৭ জানুয়ারি) দর্শকদের উপচেপড়া ভিড় দেখা গেছে। বিশেষ করে শিশু-কিশোরদের নিয়ে হলে এসেছেন তাদের অভিভাবকরা।

সিনেমাটি দেখতে আসা একজন দর্শক জানান, আমাদের দেশে শিশুদের নিয়ে সেইভাবে কোনো সিনেমা হচ্ছে না।‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমাটির বেশ প্রশংসা শুনেছে বাচ্চারা। তাদের স্কুলের অনেকে দেখেছে। তাই আজ ছুটির দিনে আমার বাচ্চাকে নিয়ে সিনেমাটি দেখলাম। খুব ভালো লেগেছে।



নির্মাতা রায়হান জুয়েল বলেন, সত্যি কথা বলতে-আমার খুবই ভালো লাগছে সিনেমাটির দর্শকপ্রিয়তা দেখে। ভালোলাগার অনুভূতি এই মুহূর্তে ভাষায় প্রকাশ করতে পারছি না। মুক্তির দ্বিতীয় সপ্তাহে এসেও আমার মনে হচ্ছে যেন ছবিটি আজ মুক্তি পেয়েছে। দর্শকের কাছ থেকে এরকম সাড়া পাকো তা কল্পনাও করতে পারিনি। প্রেক্ষাগৃহগুলো হাউস ফুল যাচ্ছে। পাশাপাশি হল মালিকরা বলছেন তাদের টিকিট সেল দ্বিগুণ হচ্ছে।  সিনেমাটি সামনে কীভাবে গণমানুষের কাছে পৌঁছানো যায়, আমরা সেই চেষ্টা করছি।

নির্মিত হয়েছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এই সিনেমায় অভিনয় করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় তারকা সিয়াম আহমেদ ও পরীমনি। আরও অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, কচি খন্দকার, আশিষ খন্দকার, আবু হুরায়রা তানভীরসহ অনেকে।

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ‘২০১৮-১’ অর্থবছরে নির্মাতা আবু রায়হান জুয়েল ‘নসু ডাকাত কুপোকাত’ পাণ্ডুলিপির জন্য ৬০ লাখ টাকা সরকারি অনুদান পান। কিন্তু পরে এর নাম পরিবর্তন করে রাখা হয় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন জাকারিয়া সৌখিন। এর জন্য প্রথমবার গান লিখেছেন ড. মুহম্মদ জাফর ইকবাল।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭