প্রেস ইনসাইড

একত্রিত হওয়া আঞ্চলিকতা নয়, শিকড়ে ফিরে আসা: হারুন হাবীব


প্রকাশ: 28/01/2023


Thumbnail

বাংলাদেশ সেক্টর কমান্ডার্স ফোরামের মহাসচিব বীর মুক্তিযোদ্ধা হারুন হাবীব বলেছেন, একত্রিত হওয়া আঞ্চলিকতা নয়, শিকড়ে ফিরে আসা। বৃহত্তর ময়মনসিংহ সাংবাদিক সমিতি-ঢাকার বার্ষিক সম্মেলন ও প্রীতিভোজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিশিষ্ট এই সাংবাদিক ও কলামিস্ট এ মন্তব্য করেন। 

গতকাল শুক্রবার (২৭ জানুয়ারি) রাজধানীর পূর্বাচলে সংগঠনের সভাপতি বিএফইউজের সাবেক সভাপতি মোল্লা জালালের সভাপতিত্বে সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক উদয় হাকিম। সাধারণ সম্পাদকের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন, চ্যানেল আইয়ের বার্তা সম্পাদক সাকিলা পারভীন, দৈনিক সারাবেলা সম্পাদক আব্দুল মজিদ, সাজ্জাদ হোসেন, খায়রুল আলম, গোলাম মাওলা,আবদুস সেলিম, লতিফুল বারী হামীম, জীবন ইসলাম, তানজিল রিমন প্রমুখ।


জেলা সমিতির নেতাদের মধ্যে বক্তব্য দেন রাজেন্দ্র চন্দ্র দেব মন্টু, খান মুহাম্মদ  সালেক, সৌরভ  জাহাঙ্গীর, নুরুল হাসান খান, হকিকত জাহান হকি, মুহাম্মদ শাহজাদা,এরফানুল হক নাহিদ প্রমুখ। 

অনুষ্ঠানে জাতীয় প্রেসক্লাব নির্বাচনে বিজয়ী যুগ্মসম্পাদক মো. আশরাফ আলী, ব্যবস্থাপনা কমিটির সদস্য জুলহাস আলম ও সীমান্ত খোকনকে ফুল দিয়ে অভিনন্দন জানানো হয়। এ ছাড়া অনুষ্ঠানে আকস্মিকভাবে উপস্থিত ব্যবস্থাপনা কমিটির বিজয়ী সদস্য শাহনাজ সিদ্দিকী সোমাকেও ফুলেল শুভেচছা জানানো হয়। 

অভিনন্দিত নেতারা  তাদের অনুভূতি ব্যক্ত করে বলেন, ময়মনসিংহ মানেই ব্যতিক্রম, অনুকরণীয়। তারা সবাই এ রকম একটি আয়োজনের ভূয়সী প্রংসা করেন। সমিতির সাধারণ সম্পাদক উদয় হাকিম সম্মেলনে আগামী দিনের জন্য গৃহীত বেশ কিছু কর্মসূচির উল্লেখ করেন।

সবশেষে সাদা ভাত, রুই মাছ ভাজি, সাথে শীতের সবজি, মাংস ছাড়াও মাছের মাথা দিয়ে দিয়ে মাসকলাইয়ের ডাল এবং ময়মনসিংহ অঞ্চলের ঐতিহ্যবাহী জিয়াফতি আইটেম 'মিডুরি' দিয়ে আমন্ত্রিত অতিথিসহ সদস‍্যদের আপ্যায়ন করা হয়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭