ইনসাইড গ্রাউন্ড

তাসকিনকে সবার ফলো করা উচিৎ, বললেন নাসির


প্রকাশ: 29/01/2023


Thumbnail

ক্যারিয়ারের শুরু থেকে চোটের সঙ্গে লড়াই করা তাসকিন আহমেদ বর্তমান সময়ে জাতীয় দলের অন্যতম তারকা। তবে তার গল্পটা মোটেও সহজ ছিলো না। জাতীয় দলে নানা সময়ে ছিলেন আসা-যাওয়ার মিছিলে। বাদ পড়তে হয়েছিলো বিশ্বকাপ দল থেকেও। তবে তাসকিন হাল ছাড়েননি, করে গেছেন কঠোর পরিশ্রম। ক্রিকেটে ফিরে পাচ্ছেন একের পর এক সাফল্যেও। জাতীয় দল ঘরোয়া ক্রিকেট কিংবা চলমান বিপিএলে নজর কাড়ছেন আলাদা ভাবে।

চলতি বিপিএল আসরে তাসনিক খেলছেন ঢাকা ডমিনেটর্সের হয়ে। দলটির অধিনায়ক জাতীয় দলের এক সময়ের ফিনিশার তকমা পাওয়া নাসির হোসেন। নাসির বয়সে তাসকিনের চেয়েও বড়। তবে নাসিরের ভরসা এখন তাসকিন আহমেদ। দেশের তারকা এই পেসারের উপর শুধু ভরসা নয় তার থেকে অনুপ্রাণিতও হচ্ছেন নাসির।]

চলতি আসরের ব্যাটে বলে টপ ফর্মারদের একজন নাসির। তার এমন অসাধারণ পারফরম্যান্স নজর কাড়ছে নির্বাচকদেরও। আবারো সুযোগ পেতে পারেন জাতীয় দলে। জাতীয় দলে ফেরা সম্পর্কে গণমাধ্যমকে তাসকিনের উদাহরণ টেনে নাসির বলেন, তাসকিন যেভাবে কামব্যাক করেছে। জাতীয় দল থেকে বের হওয়ার পর যেমন কষ্ট করেছে, আমার মনে হয় সব ক্রিকেটারেরই এই জিনিসটা ফলো করা উচিত।

ঢাকা ডমিনেটর্সের এই অধিনায়ক আরও বলেন, আপনি যদি বাংলাদেশ ক্রিকেট বা নিজে উন্নতি করতে চান, তাহলে এখন যদি দুই ঘণ্টা প্র্যাকটিস করেন, হয়তো সে জায়গায় চার ঘণ্টা অনুশীলন করতে হবে। তাহলে এটা আমার বাংলাদেশ দলের জন্য ভালো হবে। অবশ্যই ওকে ফলো করা উচিত। যে কষ্ট করে পরিশ্রম করে তার ফল পাচ্ছে। জাতীয় দলেও পাচ্ছে, বিপিএলেও আল্লাহর রহমতে ভালো করছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭