ইনসাইড পলিটিক্স

প্রধানমন্ত্রীর ভাষণ শুনতে নওগাঁ থেকে মানুষের ঢল


প্রকাশ: 29/01/2023


Thumbnail

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণ শোনার আগ্রহে শত শত বাসযোগে ছুটছেন রাজশাহীর পথে মানুষ। রবিবার (২৯ জানুয়ারি) ভোর থেকে জেলার বিভিন্ন স্থান থেকে রওনা দিয়েছেন জনসভার উদ্দেশ্যে।

রোববার দুপুরে রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠের জনসভায় পাঁচ থেকে সাত লাখ মানুষের জনসমাগম হবে বলে ধারণা করছেন আওয়ামী লীগ নেতারা। দলের জ্যেষ্ঠ নেতারা এরই মধ্যে জানিয়েছেন, প্রধানমন্ত্রী এই জনসভা থেকে আগামী জাতীয় নির্বাচনের জন্য নৌকা মার্কায় ভোট চাইবেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার জানান, জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে প্রায় ২৫০ বাস ও ১৫০ ট্রাকের ব্যবস্থা করা হয়েছে। সেগুলোতে করেই জেলার ৯৯ ইউনিয়নের নেতাকর্মীরা জনসভায় যাবেন। প্রত্যেকটি নেতাকর্মীর জন্য নির্দিষ্ট টি-শার্ট ও ক্যাপ এর ব্যবস্থা করা হয়েছে।

নওগাঁ -৫ সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন জানান, নওগাঁ থেকেই ৭০ হাজারের মত লোক সমবেত হবেন আজকের জনসভায়। জেলা আওয়ামী লীগ থেকে দেয়া বাস ট্রাক ছাড়াও ব্যক্তিগত যানবাহনে হাজার হাজার মানুষ উপস্থিত হবেন। প্রধানমন্ত্রীর ভাষণে উঠে আসা মূল্যবান দিকনির্দেশনা নিয়ে আগামীতে আরো গতিশীলতা নিয়ে কাজ করবে নওগাঁ জেলা আওয়ামী লীগ।

দীর্ঘ পাঁচ বছর পরে প্রধানমন্ত্রীর এই জনসভা তথা আগমন ঘিরে দলীয় নেতাকর্মী ছাড়াও সাধারণ মানুষের মধ্যে উচ্ছ্বাস দেখা গেছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭