কালার ইনসাইড

ফের নতুন সিনেমায় আফরান নিশো


প্রকাশ: 29/01/2023


Thumbnail

ভার্সেটাইল অভিনেতা আফরান নিশো। বিভিন্ন সময় তাকে দর্শক বিচিত্র সব চরিত্রে দেখেছেন। ছোটপর্দায় ব্যাপক জনপ্রিয় এই অভিনেতা। তার নাটক মানেই ইউটিউবে মিলিয়ন মিলিয়ন ভিউ। শুধু ছোট পর্দায় নয় বর্তমানে ওটিটি মাধ্যমেও বেশ সরব তিনি। এবার ছোট পর্দা, ওটিটির গণ্ডি ছাড়িয়ে অবশেষে সিনেমায় নেমেছেন আফরান নিশো। গত বছরের নভেম্বরে তিনি ‘সুড়ঙ্গ’ নামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হন। রায়হান রাফীর নির্মাণে সে ছবিতে তার নায়িকা তমা মির্জা। আসন্ন ফেব্রুয়ারিতে ছবিটির শুটিং হবে। 

এরই মধ্যে পাওয়া গেলো আরেকটি সিনেমার খবর। এবারের প্রজেক্ট ‘কালপুরুষ’। নির্মাণ করবেন সঞ্জয় সমদ্দার। যিনি বর্তমানে ব্যস্ত আছেন কলকাতার সুপারস্টার জিতকে নিয়ে ‘মানুষ’ সিনেমার কাজে।



নিশোর সঙ্গে ছবিটির ব্যাপারে জানতে চাইলে বিস্তারিত কিছু বলেননি সঞ্জয়। তবে এতটুকু স্বীকারোক্তি দিয়েছেন, তারা ছবিটি করছেন।

এদিকে আফরান নিশো গণমাধ্যমকে জানান, তার ভাবনা এখন সিনেমা ঘিরেই। সেজন্য নিজেকে প্রস্তুত করতে নিয়মিত ঘাম ঝরাচ্ছেন। তিনি বলেন, ‘সিনেমার জন্য সর্বোচ্চ প্রস্তুতি নিচ্ছি। গত ছয় মাসে ১৩ কেজি ওজন কমিয়েছি। আরও কিছুটা কমিয়ে পুরোদস্তুর ফিট হয়ে তবেই সিনে ক্যামেরার সামনে দাঁড়াবো।’

জানা গেছে, ‘কালপুরুষ’ সিনেমাটি প্রযোজনা করছেন টপি খান। বর্তমানে ছবিটির চিত্রনাট্য ঘষামাজা চলছে। সেই সঙ্গে শিল্পী নির্বাচনও চলমান। তবে আফরান নিশোর সঙ্গে ইতোমধ্যেই চুক্তি সম্পন্ন হয়ে গেছে।

সঞ্জয় সমদ্দার কলকাতায় যে ‘মানুষ’ নির্মাণ করছেন, সেটির প্রযোজকও জিৎ। এতে নায়িকা হিসেবে আছেন ঢাকার বিদ্যা সিনহা মিম। ছবিটির সিংহভাগ শুটিং শেষ। বাকিটা সেরে দেশে ফিরেই ‘কালপুরুষ’ নিয়ে বিস্তারিত জানাবেন তরুণ এ নির্মাতা।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭