ইনসাইড বাংলাদেশ

রংপুরের শীতার্ত মানুষের পাশে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ নেতৃবৃন্দ


প্রকাশ: 29/01/2023


Thumbnail

রংপুরের বাবুপাড়া এলাকার শতাধিক  শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। 

রোববার (২৯ জানুয়ারি) বিকেলে নগরীর রংপুর বিএম কলেজ প্রাঙ্গনে এসব শীতবস্ত্র বিতরণ করেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের ভাইস চেয়ারম্যান বিশিষ্ট সাংবাদিক সুশান্ত ভৌমিক।  



দেশের শীর্ষ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও সামাজিক সংগঠন পরিপ্রেক্ষিত এর সহযোগিতায এবং বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের আয়োজনে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ রংপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান মিজান,  রংপুর মহানগর কমিটির সাধারন সম্পাদক মোঃ কামাল হোসেন, যুগ্ম সম্পাদক মোঃ মহিদুল ইসলাম প্রমুখ। 

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ডের ভাইস চেয়ারম্যান সুশান্ত ভৌমিক জানান,প্রথম পর্য্যায়ে রোববার শতাধিক শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।  এরপর পর্যায়ক্রমে আরও শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হবে। আমরা ধনাঢ্য ব্যক্তিদের সহযোগিতা নিয়ে রংপুরের হতদরিদ্র ও শীতার্ত মানুষের পাশে দাড়াতে চাই। সকলকে সহযোগিতার মনোভাব নিয়ে এগিয়ে আসার আহ্বান জানান সংগঠনের ভাইস চেয়ারম্যান সুশান্ত ভৌমিক।  


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭