কালার ইনসাইড

সেক্স ও শাহরুখ খান, এই দুটোই শুধু বিক্রি হয় : নেহা ধুপিয়া


প্রকাশ: 29/01/2023


Thumbnail

সেক্স ও শাহরুখ খান, এই দুটোই শুধু বিক্রি হয়! ২০ বছর আগে এমন বিস্ফোরক এক মন্তব্য করেছিলেন বলিউড গ্ল্যামার গার্ল নেহা ধুপিয়া। সম্প্রতি পাঠান দেখে ২০০৪ সালে নিজের করা মন্তব্যটি পুনরায় স্মরণ করলেন অভিনেত্রী। ২০০৪ সালে ‘জুলি’ চলচ্চিত্রের প্রচারের সময় একথা বলেছিলেন নেহা। 

‘জুলি’ সিনেমায় খোলামেলা চরিত্রে অভিনয় করে বেশ সাড়া ফেলে দিয়েছিলেন নেহা ধুপিয়া। সিনেমাটির একটি ‘অন্তরঙ্গ দৃশ্য’ সম্পর্কে একটি প্রশ্নের জবাবে নেহা বলেছিলেন, “যেহেতু জুলি’তে  শাহরুখ খান নেই, তাই সিনেমাটিতে প্রেম ও যৌন দৃশ্য থাকতে হবে। এখন শুধু দুটি জিনিস বিক্রি হয়। এক সেক্স, আর দুই শাহরুখ খান।” জুলি’তে নেহা একজন যৌনকর্মীর ভূমিকায় অভিনয় করেছিলেন। 

প্রায় দুই দশক পরে নেহা শাহরুখ সম্পর্কে তার পুরনো বক্তব্য স্মরণ করেছেন। সম্প্রতি প্রজাতন্ত্র দিবসে মুক্তিপ্রাপ্ত ‘পাঠান’ দেখে শাহরুখের প্রশংসা করে টুইট করেছেন নেহা ধুপিয়া। ২০ বছর আগের নিজের সেই বক্তব্যটির উদ্ধৃতি দিয়ে নেহা লিখেছেন, ২০ বছর আগে আমার বক্তব্যটি সত্য প্রমাণিত হলো। এটি কোনো অভিনেতার ক্যারিয়ার নয়, এটি এক রাজার রাজত্ব!

এর আগে, বৃহস্পতিবার নেহা টুইটারে ‘পাঠান’-এর সাফল্যে উচ্ছ্বাস প্রকাশ করে শাহরুখ খানের পাশাপাশি দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামের একাধিক প্রশংসা করেন। শাহরুখের একটি ছবি শেয়ার করে নেহা লিখেছেন, শাহরুখ, আপনার জন্য আমাদের যে ভালবাসা তা ব্যাখ্যা করা কঠিন।

এরপর দীপিকা পাড়ুকোনের অভিনয় ও গ্ল্যামারের প্রশংসাও করেন নেহা। সেই সঙ্গে সিনেমায় খল চরিত্রে অভিনয় করা জন আব্রাহামের ও পাঠানে দুর্দান্ত ক্যামিও দেওয়া সালমান খানের প্রশংসাও করেন নেহা। পাঠানের ঐতিহাসিক সাফল্যও কামনা করেন অভিনেত্রী।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭