ওয়ার্ল্ড ইনসাইড

মারা গেলেন পুলিশের গুলিতে আহত ওড়িশার সেই স্বাস্থ্যমন্ত্রী


প্রকাশ: 29/01/2023


Thumbnail

পুলিশের গুলিতে আহত ভারতের পূর্বাঞ্চলীয় রাজ্য ওড়িশার স্বাস্থ্যমন্ত্রী নব কিশোর দাস মারা গেছেন। রোববার (২৯ জানুয়ারি) রাজ্যটির ঝাড়সুগুদা জেলার ব্রজরাজনগরের গান্ধী চকের কাছে স্বাস্থ্যমন্ত্রীকে গুলি করেন পুলিশের এক কর্মকর্তা। খবর এনডিটিভি

গুলিতে আহত স্বাস্থ্যমন্ত্রী নব কিশোরকে অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মারা যান তিনি। মন্ত্রীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে অ্যাপোলো হাসপাতাল এক বিবৃতিতে জানায়, মন্ত্রীকে আইসিওতে রেখে হৃদযন্ত্র সচল করতে চিকিৎসা দেওয়া হয়। কিন্তু সব চেষ্টা সত্ত্বেও তার জ্ঞান ফেরেনি এবং তিনি মৃত্যুবরণ করেন।


এর আগে, নব কিশোর দাসের অবস্থার অবনতি হলে তাকে ঝাড়সুগুদা বিমানবন্দরে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে বিমানে করে ভুবনেশ্বরের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গান্ধী চকে একটি পাবলিক গ্রাভিয়েন্স অফিসের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন নব কিশোর।

প্রত্যক্ষদর্শীদের মতে, ওড়িশার স্বাস্থ্যমন্ত্রী গাড়ি থেকে নামার সময় তাকে লক্ষ্য করে গুলি চালানো হয়। ব্রজরাজনগর সাব-ডিভিশনাল পুলিশ অফিসার গুপ্তেশ্বর ভোই জানান, সহকারী সাব-ইনস্পেক্টর গোপাল দাশ গুলি করেছেন। গুরুতর আহত অবস্থায় মন্ত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযুক্ত ওই পুলিশ কর্মকর্তা গান্ধী চক পোস্টে ডিউটিতে ছিলেন। মন্ত্রী আসার খবর পেতেই তিনি ওই দলীয় কার্যালয়ের কাছে যান। মন্ত্রী গাড়ি থেকে নামতেই তিনি নিজের সার্ভিস রিভলভার দিয়ে পরপর কয়েক রাউন্ড গুলি চালান।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭