ইনসাইড গ্রাউন্ড

নেইমারকে ঢাকার আনার উদ্যোগ বসুন্ধারা কিংসের


প্রকাশ: 30/01/2023


Thumbnail

বর্তমান বিশ্বের অন্যতম তারকা ফুটবলারদের একজন নেইমার জুনিয়র। বিশ্বের জনপ্রিয় ফুটবলারদেরও একজন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। কাতার বিশ্বকাপ চলাকালীন ফুটবলের এই তারকাকে বাংলাদেশে আনার কথা খুব জোরেশোরে শোনা গেলেও সেটি শুধু আলোচনায় রয়ে গেলো। তবে এইবার জোর গুঞ্জন শোনা যাচ্ছে বাংলাদেশে আসবেন নেইমার। পিএসজির এই তারকাকে আনার বিষয়ে উদ্যেগ নিয়েছে দেশের শীর্ষ ক্লাব বসুন্ধারা কিংস।

রবিন মিয়া নামের এক বাংলাদেশি যুবক নেইমারের প্রচারণার কাজে যুক্ত। কিছুদিন আগে বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসানের সঙ্গে রবিনের বৈঠক হয়। সেখানে নেইমারকে কোনোভাবে বাংলাদেশের ফুটবলের সঙ্গে যুক্ত করা যায় কিনা আলোচনা হয়। রবিন মিয়া বসুন্ধরা কিংসের আগ্রহের কথা নেইমারের এক এজেন্টের কাছে তুলে ধরেন।

নেইমারের বিষয়ে বসুন্ধারা কিংসের এই সভাপতি বলেন,  ‘নেইমারকে আনতে আমরা জোর তৎপরতা চালিয়ে যাচ্ছি। নেইমারের এজেন্ট জানতে চেয়েছেন বসুন্ধরা কিংস কি কাজে নেইমারকে ঢাকা নিতে চায়। এরপর শর্ত দেবে তারা। আমরা এসব বিষয় নিয়েই নেইমারের এজেন্টের সঙ্গে আলোচনা করব। সব কাজ দ্রুত এগিয়ে চলেছে।

বসুন্ধারা কিংসের এমন উদ্যোগে খুশি হবে নেইমার ভক্তরা। প্রিয় ফুটবলারকে নিজ দেশে চোখের সামনে দেখার সুযোগ ও হয়ত মিস করবেন না দেশের নেইমার ভক্তরা।   



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭