ইনসাইড গ্রাউন্ড

ইংল্যান্ডের মাটিতে বিশ্বকাপ জয়ের পার্টি করলেন মার্টিনেজ


প্রকাশ: 30/01/2023


Thumbnail

কাতার বিশ্বকাপ জয় করে আর্জেন্টাইনদের ৩৬ বছরের আক্ষেপ ঘুচিয়েন লিওনেল মেসি-এমিলিয়ানো মার্টিনেজরা। বিশ্বকাপ জয়ের পর থেকে আনন্দে মাতোয়ারা পুরো আর্জেন্টাইন। ফাইনালে ফ্রান্সকে টাইব্রেকারে হারিয়ে দীর্ঘ তিন যুগ পরে শিরোপা জিতে আলবিসেলেস্তেরা। আর ফাইনাল মঞ্চে জয়ের অন্যতম নায়ক ছিলেন গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। কাতারের মাঠ থেকে জয়ের যে আনন্দ মার্নিটেজ শুরু করেছেন সেটি যেনো থামছেই না।

শিরোপা নিয়ে দেশে ফেরার পরে অংশগ্রহণ করেছিলেন একাধিক পার্টিতে। ইউরোপের দেশ ফ্রান্সকে হারিয়ে শিরোপা জিতেছিলো আর্জেন্টিনা। এবার বিশ্বকাপ জয়ের দেড় মাস পরে সে ইউরোপের দেশ ইংল্যান্ডের মাটিতেই বিশ্বকাপ পার্টি আয়োজন করেছেন মার্টিনেজ। আর্জেন্টাইনদের চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের ফিলিপে কুতিনিও অংশ নিয়েছেন সে পার্টিতে।

ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মেইল জানিয়েছে নর্থ উইকশায়ারের বেলফ্রি হোটেলে বিশ্বকাপ জয় উদ্যাপনের পার্টি আয়োজন করেন অ্যাস্টন ভিলার গোলকিপার মার্তিনেজ। পার্টির জায়গাটা সাজানো হয় আর্জেন্টিনার আকাশি-নীল জার্সির আবহে। পার্টির একটি ভিডিও ফুটেজও প্রকাশ করে সংবাদমাধ্যমটি।

পার্টিতে আমন্ত্রিত ছিলো মার্টিনেজের অ্যাস্টন ভিলার সতীর্থরা। সবার পোশাকের রঙ ছিলো সাদা। ভিলা পার্ক থেকে নয় মাইল দূরত্বে ছিলো পার্টি আয়োজনের হোটেলটি। সেখানে সতীর্থদের সঙ্গে গল্প-আড্ডায় মেতে ওঠেন মার্টিনেজ বিশ্বকাপ ট্রফি আদলে গড়া একটি ট্রফি সামনে রেখে এক পর্যায়ে তারা নাচ শুরু করেন। যেখানে সবার সাথে উপস্থিত ছিলেন ব্রাজিলিয়ান তারকা কুতিনিও।

ব্রাজিল দলের এক সময়ের অন্যতম মিডফিল্ডার ছিলেন কুতিনিও। ২০১৮ সালে রাশিয়া বিশ্বকাপেও ছিলেন দলে। তবে ৩০ বছর বয়সী এই তারকা অফ ফর্মে থাকায় জায়গায় হয়নি কাতার বিশ্বকাপে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭