ইনসাইড পলিটিক্স

বলেছিলাম ‘ঘোড়ার ডিম হবে’ আসলে কিছুই হয়নি: শামীম ওসমান


প্রকাশ: 30/01/2023


Thumbnail

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, ১০ তারিখের আলটিমেটাম দিয়েছিল বিএনপি, বলেছিল ১১ তারিখ তারেক জিয়া আসবে। তখন আমি বলেছিলাম ‘ঘোড়ার ডিম হবে’। আসলেই কিছুই হয়নি। ডিমও পাড়েনি। 

সোমবার (৩০ জানুয়ারি) বিকালে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় জেলা আইনজীবী সমিতির নির্বাচন চলাকালে গণমাধ্যমকে এসব কথা বলেন শামীম ওসমান।

শামীম ওসমান বলেন, মূলত বিএনপিতে এখন দুটি গ্রুপ। একটি ভাইয়া গ্রুপ আরেকটি আম্মা গ্রুপ। ভাইয়া গ্রুপের যে নেতা তিনি দেশের বাইরে আছেন। সেখান থেকে তিনি ষড়যন্ত্র করছেন। তিনি বিএনপির বহু নেতাকর্মীর জীবনকে ধংস করছেন। তার টার্গেট নির্বাচন না। তার টার্গেট বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে দেশে ফিরে আসা। 

তিনি বলেন, বিএনপি নির্বাচনে আসবে কি-না সেটা নিয়ে আমরা চিন্তিত না। জাতির পিতার কন্যার উপর রহমতের চাদর বিছিয়ে দেওয়া আছে। তাকে বার বার হত্যার চেষ্টা করেও কাজ হয়নি। সামনে যে খেলা হবে সে খেলায় আমরাই জিতবো। আওয়ামী লীগ আবারো ক্ষমতায় আসবে এটা নিশ্চিত। আবারো শেখ হাসিনা প্রধানমন্ত্রী হবেন।

সুইডেনে কোরআন পোড়ানো প্রসঙ্গে বলেন, যারা এ ঘৃণিত কাজটি করেছে তাদের শাস্তি দাবি জানাচ্ছি। এটা তো সুইডেন করেনি বরং একজন ব্যক্তি করেছে। যারা যিনি করেছেন তাদের/তার প্রতি ঘৃণা জানাচ্ছি। বিশ্বে সর্বপ্রথম বাংলাদেশ আনুষ্ঠানিকভাবে এ ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে। বাংলাদেশে যারা এ নিয়ে আন্দোলন করেছেন আমি তাদের প্রতি সমর্থন জানাচ্ছি। 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭