ইনসাইড গ্রাউন্ড

বাংলাদেশের দায়িত্ব নিতে নিউ সাউথ ওয়েলস ছাড়লেন হাতুরুসিংহে!


প্রকাশ: 31/01/2023


Thumbnail

বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে এবং টেস্ট ক্রিকেট দলের দায়িত্ব নিতে নিউ সাউথ ওয়েলসের চাকরি ছাড়লের চান্দিকা হাথুরুসিংহে। হাতুরু সিংহের দায়িত্ব ছাড়ার বিষয়টি নিশ্চিত করেছে নিউ সাউথ ওয়েলস।

নিউ সাউথ ওয়েলসের সঙ্গে দুই মেয়াদে কাজ করেছেন হাথুরুসিংহে। প্রথমে ২০১১-১৪ পর্যন্ত ছিলেন ক্লাবটির দায়িত্বে। এরপর অস্ট্রেলিয়ার সিডনি থান্ডারের হয়ে কাজ করেন তিনি। তারপরে বাংলাদেশ এবং পরবর্তীতে নিজ দেশ শ্রীলঙ্কার দায়িত্ব পালনের পরে আবারো ২০২০ সালে যোগ দেন সাউথ ওয়েলসে। হাথুরুর বিদায়ে ক্রিকেট নিউ সাউথ ওয়েলসের এলিট মেল ক্রিকেটের প্রধান মাইকেল ক্লিঞ্জার তাকে শুভকামনা জানিয়ে সামাজিক মাধ্যমে একটি পোস্ট করেন। 

যেখানে হাতুরুর উদ্দেশ্যে তিনি বলেনক্রিকেট নিউ সাউথ ওয়েলস সিডনি থান্ডারের সঙ্গে গত দুটি বছর চমৎকার অবদান রেখেছেন চন্ডি। তাকে চলে যেতে দেখে আমরা দুঃখিত। কিন্তু আমরা বুঝি তার আন্তর্জাতিক ক্রিকেটে কোচিংয়ের প্রবল স্পৃহার কথা এবং তার কোচিং ক্যারিয়ারের পরবর্তী অধ্যায়ের জন্য শুভ কামনা।

গেলো বছরের ডিসেম্বরে রাসেল ডমিঙ্গোর বিদায়ে বাংলাদেশ জাতীয় দলের প্রধান কোচের পদ ফাঁকা হয়ে পড়ে। সে থেকে গুঞ্জন শুরু হয় সাকিব-মুশফিকদের দায়িত্বে আবারো আসবেন হাথুরুসিংহ। গতকাল সিলেটে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন বলেছিলেন আসছে ফেব্রুয়ারির ২০ তারিখের মধ্যেই বাংলাদেশ দলের প্রধান কোচ নিয়োগ করা হবে। আর আজকেই নিউ সাউথের দায়িত্ব ছেড়েছেন হাথুরে। তাই এখন প্রশ্ন জাগছে তাহলে কি বাংলাদেশ দলের কোচ হতেই নিউ সাউথের দায়িত্ব ছেড়েছেন এই শ্রীলঙ্কান?



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭