কালার ইনসাইড

শঙ্কামুক্ত নন অভিনেত্রী আঁখি


প্রকাশ: 31/01/2023


Thumbnail

রাজধানীর মিরপুরের পল্লবীতে শুটিং স্পটে দগ্ধ নাট্য অভিনেত্রী শারমিন আঁখি শঙ্কামুক্ত নন বলে জানিয়েছেন চিকিৎসকরা। গতকাল সোমবার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন এ তথ্য জানান।

ডা. আইউব হোসেন বলেন, শারমিন আঁখির শরীরের ৩৫ শতাংশ ফ্লেম বার্ন হয়েছে। বর্তমানে তিনি ফিমেল হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) ভর্তি আছেন। তাঁকে আমরা এখন পর্যন্ত শঙ্কামুক্ত বলতে পারছি না।

গত শনিবার পল্লবীর একটি বাড়িতে শুটিং চলাকালে বৈদ্যুতিক শর্ট সার্কিটে দগ্ধ হন শারমিন আঁখি। আঁখির স্বামী রাহাত কবির বলেন, সেদিন আঁখি শুটিংয়ের জন্য মেকআপ নিয়ে ওয়াশরুমে ঢোকে। কিছুক্ষণ পর একটা বিকট শব্দ হয়। ঘটনাস্থলে গিয়ে দেখি আঁখির পা, মুখ, হাত সব ঝলসে গেছে। ওই বিল্ডিংটা নতুন করে করা হয়েছে। বাথরুমটি অনেক সাফোকেটেড ছিল। নতুন রঙেরও গন্ধ পাওয়া যাচ্ছিল। আমাদের ধারণা, ভেতরে গ্যাসজাতীয় কিছু থাকার কারণে এই বিস্ফোরণ ঘটেছে।

আঁখির জন্য সবার কাছে দোয়া চেয়ে তিনি বলেন, চিকিৎসকরা জানিয়েছেন তাঁর অবস্থা আশঙ্কাজনক। তবে তাঁর শ্বাসনালি পোড়েনি, সে কথা বলতে পারছে। তার সুস্থ হতে অনেক সময় লাগবে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭