কালার ইনসাইড

‘রামায়ণ’-এ থাকছেন না হৃতিক, দেখা যাবে যশকে!


প্রকাশ: 31/01/2023


Thumbnail

বলিউডের পরবর্তী বিগ বাজেটের সিনেমা হতে চলেছে ‘রামায়ণ’। এই সিনেমা নিয়ে বলি পাড়ায় কানাকানির অন্ত নেই। নির্মাতা নিতেশ তিওয়ারির সিনেমায় রাবণের চরিত্রে তারকা অভিনেত্রী হৃতিক রোশানকে দেখা যাবে বলে জানা যাচ্ছিলো এতদিন। তবে হুট করে শোনা যাচ্ছে সিনেমাটিতে রাবণের চরিত্র করতে রাজি নন তিনি। 

ভারতীয় গণমাধ্যম জানায়, হৃতিক না করে দেয়ার পর রাবণের চরিত্রের জন্য ‘কেজিএফ’ খ্যাত দক্ষিণী তারকা যশকে নিতে চায় নির্মাতা। সব কিছু ঠিক থাকলে রামায়ন সিনেমায় রাবন হিসেবে দেখা যাবে যশকে। 

জানা গেছে, নির্মাতা নিতেশ তিওয়ারি বরুণ ধাওয়ান ও জাহ্নবী কাপুরকে নিয়ে ‘বাওয়াল’ সিনেমার শুটিং শেষ করে ‘রামায়ণ’ সিনেমার শুটিং শুরু করবেন। সেই হিসেবে রামের চরিত্রে রণবীর কাপুর ও রাবণের চরিত্রে হৃতিক রোশানকে প্রায় চূড়ান্ত করে ফেলেছিলেন পরিচালক। ‘বিক্রম বেদা’ সিনেমায় বলিউড গ্রিক গডকে খল চরিত্রে দেখা যায় । তাই আপাতত আর কোন খলনায়কের চরিত্রে অভিনয় করতে চান না। সব কিছু চূড়ান্ত হলে ছবিতে রাবণের ভূমিকায় দেখা যাবে এই দক্ষিণী অভিনেতাকেই।

মেগা বাজেটের সিনেমা ‘রামায়ণ’র রাবণ চরিত্রের জন্য নির্মাতা এবং প্রযোজকের প্রথম পছন্দ ছিলেন হৃতিক। এই তারকা না  করার পর যশকে পেতে মরিয়া তাঁরা। ইতোমধ্যে যশকে সিনেমার চিত্রনাট্য পাঠানো হয়েছে এবং এই তারকা নাকি স্ক্রিপ্ট পছন্দও করেছেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭