কালার ইনসাইড

মুখে সিনেমার উন্নয়নের কথা বললেও নিজের ছবির প্রচারণায় নেই নিপুণ


প্রকাশ: 31/01/2023


Thumbnail

শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও চিত্রনায়িকা নিপুণ আক্তার এর ‘ভাগ্য’ সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন মুন্না খান। এর আগেও এই জুটিকে ‘ধূসর কুয়াশা’ নামের সিনেমায় দেখা গিয়েছিল। মাহবুবুর রহমান পরিচালিত ‘ভাগ্য’ সিনেমাটি আগামী ৩রা ফেব্রুয়ারি সারা দেশে মুক্তি পাচ্ছে।  

‘ভাগ্য’ সিনেমাটি দিয়ে সিনেমার ভাগ্য বদলে দিতে চাইছেন চিত্রনায়ক মুন্না। তিনি বলেন, ভালোভাবে সিনেমাটির কাজটি করার চেষ্টা করেছি। তাছাড়া নিপুণের সঙ্গে আগে কাজ করার কারণে রসায়নটা ভালো হয়েছে। আসছে ৩ ফেব্রুয়ারি সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। আশা করছি, সব শ্রেণীর দর্শকদের পছন্দের হবে এটি।

এদিকে এ সিনেমার মধ্য দিয়ে ‘ভাগ্য’ খুলবে কিনা নিজেকে সাধারণ সম্পাদক দাবি করা নিপুণের সেটা সময়ই বলে দেবে। আপাতত সেটা বলা না গেলেও সমিতি নিয়ে ব্যস্ততার মধ্য দিয়ে কাটছে তার দিনকাল। হয়তো সে কারণেই মুন্নার ‘ভাগ্য’র প্রচারণায় জড়াননি এই অভিনেত্রী। তাকে হোয়াটসঅ্যাপে কল দিয়েও সাড়া পাওয়া যায়নি।

এ ব্যাপারে মুন্নার দাবি- কে আমার সিনেমায় আসলো না আসলো তা নিয়ে এ মুহূর্তে ভাবছি না। আমি বিশ্বাস করি শাকিব খানের পর দর্শক আমাকে দেখতেই সিনেমা হলে আসে। আর এ কারণেই সংকটের মাঝে আমার দর্শকদের অপেক্ষায় রাখতে চাইনি, যে কারণে মুক্তির ঝুঁকি নিয়েছি। দর্শক আমাকে হলে দেখতে উন্মুখ। 

হালিমা কথাচিত্রের ব্যানারে ‘ভাগ্য’ ছবিতে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মাসুম আজিজ, জেসমিন, সাংকু পাঞ্জা, গাংগুয়া, সাবিহা জামান, গুলশান আরা।

পরিচালনায় পাশাপাশি ‘ভাগ্য’ ছবির কাহিনী, সংলাপ এবং চিত্রনাট্য করেছেন মাহবুবুর রশিদ ও সহযোগী পরিচালক ছিলেন নিরঞ্জন বিশ্বাস। গানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান, স্মরণ, দিনাত জাহান মুন্নী, কাজী শুভ, সুস্মিতা সাহা। সংগীত পরিচালনা করেছেন ঝংকার খন্দকার।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭