কালার ইনসাইড

স্ত্রীকে ৭ দিন বিনা খাবারে বন্দি রেখেছিলেন নওয়াজ!


প্রকাশ: 01/02/2023


Thumbnail

স্ত্রীকে খাবার দিতেন না, বাথরুমেও যেতে দিতেন না নওয়াজউদ্দিন সিদ্দিকি। অভিনেতার পরিবারও এতে সমর্থন করতো। এমনই দাবি করেছেন নওয়াজের সাবেক স্ত্রী আলিয়ার আইনজীবী।

আলিয়ার আইনজীবী রিজওয়ান সিদ্দিকির দাবি, টানা এক সপ্তাহ ধরে স্ত্রীর উপর অকথ্য অত্যাচার চালিয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। তাকে খেতে দেননি, বিছানায় শুতে দেননি। এমনকি গোসল করার জন্য বাথরুমে পর্যন্ত যেতে দেননি।

এক বক্তব্যে  রিজওয়ান সিদ্দিকি বলেন, আমার ক্লায়েন্ট, আলিয়া সিদ্দিকিকে বাড়ি থেকে বের করে দেওয়ার জন্য যা যা করা দরকার সবটাই নওয়াজউদ্দিন সিদ্দিকি এবং তার পরিবারের লোকজন করেছেন। তারা আমার ক্লায়েন্টের নামে একটি ক্রিমিনাল কমপ্লেন পর্যন্ত করেছেন। পুলিশকে দিয়ে ককে ভয় দেখানোর চেষ্টা করা হয়েছে, রোজ হুমকি দেওয়া হয়েছে। এমনকি প্রতিদিন সন্ধ্যার পর তাকে থানায় নিয়ে গিয়ে বসিয়ে রাখা হয়েছে।

এই আইনজীবী আরও জানান, কোনও পুলিশ এগিয়ে আসেননি আলিয়ার পাশে দাঁড়াতে। তার অধিকার রক্ষার জন্য কেউ তার পাশে ছিলেন না। আলিয়া তার শ্বশুরবাড়ির বিরুদ্ধে ৫০৯ ধারায় লিখিত অভিযোগ অভিযোগ করলেও পুলিশ কোনও পদক্ষেপ নেয়নি।

সম্পত্তি বিষয়ক ব্যাপারে নওয়াজউদ্দিন সিদ্দিকির মা আলিয়ার নামে গত সপ্তাহে পুলিশে অভিযোগ করার পর আলিয়া দাবি করেন যে অভিনেতা এবং তার পরিবার তাকে হেনস্থা করেছেন। বর্তমানে আলিয়া অভিনেতার আন্ধেরির বাড়িতে সন্তানকে নিয়ে আলাদা থাকছেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭