কালার ইনসাইড

বিয়ের জন্য ব্যাংকে টাকাওয়ালা পাত্র চান রাইমা সেন


প্রকাশ: 01/02/2023


Thumbnail

বয়স চল্লিশ পেরিয়েছে। এখনও সিঙ্গেল কলকাতার অভিনেত্রী রাইমা সেন। সৌন্দর্য, কাজ আরও নানা বিষয় দিয়েই নিয়মিত চর্চায় তিনি। তবে নিয়মিত নেই সিনেমায়। এবার এই অভিনেত্রী তার নতুন ওয়েব সিরিজ ‘রক্তকরবী’ প্রচারে এসে মুখ খুললেন তার বিয়ে নিয়ে।   

নতুন সিরিজ সম্পর্কে কথা বলতে যেয়ে বিয়ের প্রসঙ্গটাও সামনে আসে রাইমার। প্রশ্ন আসে কবে বিয়ে করছেন রাইমা? খোলামেলা উত্তররে তিনি বললেন, আমি তো চাই বিয়ে করতে। পাত্র খুঁজে দিলেই বিয়ে করব।

তা কেমন পাত্র চান রাইমা? অভিনেত্রীর স্পষ্ট উত্তর, ভাল মানুষ চাই। আমার এমন এক জন মানুষ চাই যে আমার জীবনধারার সঙ্গে মিশে যেতে পারবে, সঙ্গে একটু রসবোধ থাকবে। আর ব্যাংকে টাকা থাকা তো জরুরি। ওটা না থাকলে তো চলবে না। যদিও আমি যে আংটিটা পরে থাকি তা দেখে অনেকেই ভাবেন আমি হয়তো এনগেজড, কিন্তু আমি সিঙ্গেল সবাইকে বলতে চাই।

রাইমা সেন বর্তমানে হিন্দি এবং বাংলা দুই ইন্ডাস্ট্রিতেই  কাজ করছেন। তবে কাজ করছেন কম। এই কম কাজ করার কারণ জানিয়ে তিনি বলেন, আমি একটু বেছে কাজ করি তাই আমায় অনেকে আনপ্রেডিক্টেবল ভাবে। কিন্তু আমি ভাল কাজ করার পক্ষপাতী। তাই তো অনেক দিন পর রক্তকরবী-তে কাজ করলাম। কি দারুণ চিত্রনাট্য। বিক্রমও বেশ ভাল। একটু বন্ধুত্ব গড়ে উঠেছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭