কালার ইনসাইড

মা হারালেন নিথর মাহবুব


প্রকাশ: 02/02/2023


Thumbnail

মা হারালেন নিথর মাহবুব মা হারালেন অভিনেতা ও বিনোদন সাংবাদিক নিথর মাহবুব (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) ভোর ৫.২০ মিনিটে তার মা মাস্তুরী খাতুন ৭৬ বছর বয়সে পৃথিবীর মায়া ত্যাগ করে না ফেরার দেশে চলে গেছেন। এ তথ্য নিশ্চিত করেছেন নিথর মাহবুব নিজেই।

জানা গেছে, দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত নানা সমস্যায় ভুগছিলেন এই অভিনেতার মা। এছাড়াও মেরুদণ্ডের হাড়ে সমস্যা থাকার কারণে তিনি দীর্ঘ ১৮ বছর যাবত চিকিৎসাধীন ছিলেন। বেশ কয়েক মাস ধরে হাটতে পারছিলেন না তার মা। বাসায় রেখেই তার চিকিৎসা চলছিল। তবে নিয়মিত ডাক্তার দেখাতে হাসপাতালে যেতে হতো।

নিথর মাহবুব জানান, আজ বাদ জোহর নামাজে জানাজা শেষে নারায়ণগঞ্জের আড়াইহাজারের কলাগাছিয়া গ্রামে পারিবারিক কবরস্থানে তার মাকে দাফন করা হবে।

বাবার পর মাকে হারিয়ে ভেঙে পড়েছেন নিথর মাহবুব।  তিনি বলেন, বাবা ছেড়ে যাওয়ার পর একমাত্র মা-ই ছিলেন আমাদের সবটা জুড়ে। এবার তিনিও আমাদের ছেড়ে চলে গেলেন। ঢাকায় বড় ভাইয়ের বাসায় ছিলেন তিনি। ভোরে আমাদের ছেড়ে মা চিরতরে চলে গেছেন। আমার মায়ের জন্য সবাই দোয়া করবেন আল্লাহ যেন তাকে বেহেশত নসিব করেন।

মাস্তুরী খাতুন তার তিন পুত্রসন্তান ও এক মেয়েসহ আরও অনেক আত্মীয়স্বজন রেখে গেছেন। এর আগে ২০১৯ সালের ১৭ সেপ্টেম্বর ৮৮ বছর বয়সে নিথর মাহবুবের বাবা কদরুজ্জামান মোল্লা না ফেরার দেশে চলে যান।

বর্তমানে নিয়মিত অভিনয় করছেন নিথর মাহবুব। বেশির ভাগ ক্ষেত্রেই ব্যাতিক্রম চরিত্রগুলোতে অভিনয় করতে দেখা যায় তাকে। ছোটদের টিভি চ্যানেল দুরন্ত-এর ‘টিরিগিরি টক্কা’ নাটকে বজলু চোর এবং ‘দুরন্ত সময়’ অনুষ্ঠানে ‘মূকাকু চরিত্রে অভিনয় করে জয় করেছেন শিশু-কিশোরদের মন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭