ইনসাইড গ্রাউন্ড

চ্যাম্পিয়ন্স লিগে এমবাপ্পে-রামোসের খেলা নিয়ে শঙ্কা


প্রকাশ: 02/02/2023


Thumbnail

টানা দুই ম্যাচে জয়বঞ্চিত থাকার পর ফরাসি লিগ ওয়ানের ম্যাচে মঁপেলিয়ের বিপক্ষে ৩-১ গোলে আবার জয়ের ধারায় ফিরেছে প্যারিস সেইন্ট জার্মেইন। তবে ম্যাচ জিতলেও, সে ম্যাচে কিলিয়ান এমবাপ্পের ইনজুরি চিন্তার কারণ হয়ে দাড়িয়েছে দলটির জন্য। 

ম্যাচের শুরুতেই দুইবার পেনাল্টি মিস করার পর মাত্র ২১ মিনিটে হ্যামস্ট্রিং এর চোটের কারণে মাঠ ছাড়েন এমবাপ্পে। শুধু এমবাপ্পে নন, সে ম্যাচে ইনজুরিতে পড়ে মাঠ ছাড়তে হয়েছে সার্জিও রামোসকেও। ম্যাচের ৩১ মিনিটে মাঠ থেকে উঠে যান এই স্প্যানিশ ডিফেন্ডার। তবে তাদের চোট কতটা গুরুতর তা এখনো নিশ্চিত হওয়া সম্ভব হয়নি।

গুরুত্বপূর্ণ দুই ফুটবলারে ইনজুরির কারণে শঙ্কা তৈরি হয়েছে চলতি মাসের মাঝামাঝিতে বায়ার্ন মিউনিখের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচকে ঘিরে। আগামী ১৪ ফেব্রুয়ারি জার্মান জায়ান্টদের বিপক্ষে শেষ ষোল'র লড়াইয়ে তাদের পাওয়া যাবে কি না সেটিই এখন আলোচনায়। ফ্রেঞ্চ কাপে মার্শেই এবং লিগে মোনাকোর বিপক্ষে ম্যাচ দুটিতে এমবাপ্পের না খেলার সম্ভাবনাই বেশি।

তবে পিএসজি কোচ ক্রিস্তোফ গালতিয়ের অবশ্য এখনই চিন্তিত হওয়ার কারণ দেখছেন না। দলের গুরুত্বপূর্ণ ফুটবলারদের নিয়ে ঝুঁকি নিতেও নারাজ পিএসজি কোচ। তাদের না পাওয়া গেলেও, দলের ভারসম্য অনুযায়ী একাদশ সাজানোর কথা জানিয়েছেন তিনি। সামনের দিনগুলোতে ব্যস্ত সূচী রয়েছে ফরাসি পরাশক্তিদের। আগামী ৪ থেকে ১৯ ফেব্রুয়ারি মধ্যে পাঁচটি ম্যাচ খেলতে হবে প্যারিসের দলটিকে। তবে ইউরোপ সেরার প্রতিযোগিতায় এমবাপ্পে ও রামোসকে না পেলে তা বড় ধাক্কা হয়েই আসবে পিএসজির জন্য। লিগে ২১ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে পিএসজি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭