ইনসাইড বাংলাদেশ

কুড়িগ্রামে শুরু হয়েছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা


প্রকাশ: 04/02/2023


Thumbnail

কুড়িগ্রাম চেম্বার অফ কর্মাস এন্ড ইন্ডাস্ট্রির আয়োজনে ব্যবসা-বাণিজ্য সম্প্রসারণের লক্ষ্যে প্রথমবারের মতো মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা শুরু হয়েছে।

বুধবার (১ ফেব্রুয়ারি) বিকেল ৫টায় রংপুরের প্রিন্স ইভেন্ট ম্যানেজমেন্টের সহযোগিতায়, ধরলা সেতুর পূর্ব পাড়ের গাইড বাঁধ সংলগ্ন শেখ রাসেল পার্কে আয়োজিত এই মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ।

কুড়িগ্রাম চেম্বার অফ কর্মাস এন্ড ইন্ডাস্ট্রি'র সভাপতি আব্দুল আজিজ মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাফর আলী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু ও পৌরসভার মেয়র মো. কাজিউল ইসলাম।

চেম্বার অফ কর্মাস এন্ড ইন্ডাস্ট্রি'র সিনিয়র সহ-সভাপতি অলক সরকার জানান, মেলায় ৬০টি স্টলে প্রসাধন সামগ্রী, শাড়ি-কাপড়, তৈরি পোশাক-পরিচ্ছদ, তৈজসপত্র, হস্তশিল্প, খেলাধুলার সামগ্রীসহ বিভিন্ন ধরণের পণ্যের সমাহার ঘটেছে। 

সেইসাথে নাগরদোলা, যাদু প্রদর্শন ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন ধরণের বিনোদনের ব্যবস্থা রাখা হয়েছে। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যস্ত খোলা থাকবে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭