কালার ইনসাইড

সানি লিওনির মঞ্চের কাছে বিস্ফোরণ


প্রকাশ: 04/02/2023


Thumbnail

বেশ বড়সর একটি অঘটন থেকে বেঁচে গেলেন বলিউড অভিনেত্রী ও ফ্যাশন আইকন সানি লিওনি। শনিবার (৪ ফেব্রুয়ারি) ইম্ফলের একটি ইভেন্টের জন্য নির্ধারিত স্থানের পাশে আচমকাই একটি বিস্ফোরণের ঘটনা ঘটেছে। রোববার সেখানে অংশগ্রহণ করার কথা ছিল অভিনেত্রীর!

বলিউড অভিনেত্রী সানি লিওনের র‍্যাম্পে হাঁটার আগের দিনই বিস্ফোরণে কাঁপল ইম্ফল। যে এলাকায় বিস্ফোরণ হয়েছে, রবিবার সেখানেই ফ্যাশন শোতে র‌্যাম্পে হাঁটার কথা সানির। বিস্ফোরণের ঘটনায় কেউ হতাহত হননি। 

এখন পর্যন্ত পাওয়া সূত্রমতে, শনিবার সকাল ৬টা ৬ মিনিটে পূর্ব ইম্ফলের হাপটা কানজেইবাং এলাকায় এই বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের তদন্ত করছে স্থানীয় পুলিশ। এখন পর্যন্ত ঘটনায় কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। জানা গেছে, সেই ফ্যাশন শোয়ের অনুষ্ঠানে শো’স্টপার হিসাবে রেড কার্পেটে হাঁটার কথার ছিল মডেল ও অভিনেত্রী সানি লিওলির। ‘হাউস অফ আলি’র পক্ষ থেকে মণিপুরের হ্যান্ডলুম, খাদি আর ট্যুরিজিমের প্রমোশনের জন্যই ফ্যাশন শোয়ের আয়োজন করা হয়েছিল। ২০২৩-এ শীতের মৌসুমে পারফেক্ট ফেস্টিভ কালেকশন নিয়েই শো স্টাপার হওয়ার কথা ছিল সানি লিওনির। এই ঘটনার পর ফ্যাশন শো অনুষ্ঠিত হবে কিনা সেটিই এখন মুল প্রশ্ন।

বিস্ফোরণের জেরে এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭