ইনসাইড গ্রাউন্ড

টেবিল টপার সিলেটের মুখোমুখি রংপুর


প্রকাশ: 04/02/2023


Thumbnail

বাংলাদেশ প্রিমিয়াল লিগ ক্রিকেটের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে সিলেট স্ট্রাইকার্স ও রংপুর রাইডার্স। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে টস জিতে সিলেটকে ব্যাটিংয়ে পাঠিয়েছেন রংপুরের অধিনায়ক নুরুল হাসান। দুই দলেরই প্লে-অফ নিশ্চিত হয়েছে এরই মধ্যে। ফলে এই নকআউট পর্বের আগে নিজেদের ঝাঁলিয়ে নিতে চান দুই দলের ক্রিকেটাররা। সেই সাথে পয়েন্ট টেবিলেও নিজেদের অবস্থান আরো দৃঢ় করার লক্ষ্য উভয় দলের।

১০ ম্যাচে ৮ জয় ও ২ হারে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের সবার উপরে রয়েছে সিলেট স্ট্রাইকার্স। তাদের থেকে ১ ম্যাচ কম খেলা রংপুরের পয়েন্ট ১২, রয়েছে চার নম্বরে। এই ম্যাচে ব্যাট-বলে দাপট দেখিয়ে টেবিল টপারদের বিপক্ষে জিততে চায় রংপুর। তবে সে জন্য তাদের যে কঠিন পরীক্ষাই দিতে হবে তা বলার অপেক্ষা রাখে না। এখন পর্যন্ত টুর্নামেন্টের সবচেয়ে সফল দল সিলেট। তবে রংপুরের বিপক্ষে এ ম্যাচে নিয়মিত অধিনায়ক মাশরাফির বিন মুর্তজার পরিবর্তে দলকে নেতৃত্ব দিচ্ছেন আরেক অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিম। নিজেদের সবশেষ ম্যাচেও জয়ের দেখা পেয়েছিলো দুই দল।

দুই দলের একাদশ:

সিলেট স্ট্রাইকার্স:

তৌহিদ হৃদয়, নাজমুল হাসান শান্ত, মাশরাফি বিন মুর্তজা, মুশফিকুর রহিম, থিসারা পেরেরা, টম মুরস, জাকির হাসান, রায়ান বার্ল, রেজাউর রহমান রাজা, রুবেল হোসেন, মোহাম্মাদ ইরফান।

রংপুর রাইডার্স:

নাঈম শেখ, মাহেদী হাসান, রনি তালুকদার, শামীম হোসেন, নুরুল হাসান সোহান, শোয়েব মালিক, আজমতউল্লাহ ওমরজাই, রাকিবুল হাসান, হারিস রউফ, মোহাম্মাদ নাওয়াজ, হাসান মাহমুদ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭