ইনসাইড গ্রাউন্ড

বিয়ের পিঁড়িতে শাহিন আফ্রিদি


প্রকাশ: 04/02/2023


Thumbnail

বিয়ে করেছেন পাকিস্তানের ফার্স্ট বোলার শাহিন শাহ আফ্রিদি। শুক্রবার করাচিতে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে সাবেক ক্রিকেটার শহীদ আফ্রিদির মেয়ে আনশা আফ্রিদির সাথে তার বিবাহ সম্পন্ন হয়। এ সময় দুই পরিবারের সদস্যদের পাশাপাশি পাকিস্তান জাতীয় দলের বর্তমান ও সাবেক ক্রিকেটাররা উপস্থিত ছিলেন। 

পাকিস্তানের গণমাধ্যমের খবর, একটি মসজিদে শাহিন-আনশার বিয়ে পড়ানো হয়। পরে শহরটির ডিএইচএ গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে আয়োজন করা হয় বিবাহোত্তর সংবর্ধনার। ফলে আনুষ্ঠানিকভাবে পাকিস্তান ক্রিকেটের দুই আফ্রিদি এখন জামাই-শ্বশুর। অনুষ্ঠানে অতিথিদের মধ্যে ছিলেন পাকিস্তান জাতীয় দলের অধিনায়ক বাবর আজম, সীমিত ওভার ক্রিকেটের সহ-অধিনায়ক শাদাব খান, সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদ ও মোহাম্মদ হাফিজ। বাংলাদেশ থেকে বিপিএল খেলে যাওয়া পেসার নাসিম শাহও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বিপিএল খেলতে বাংলাদেশে থাকায় ভিডিও বার্তার মাধ্যমে বন্ধুকে শুভেচ্ছা জানিয়েছেন মোহাম্মদ রিজওয়ান।

বিয়ের অনুষ্ঠান উপলক্ষ্যে তিন দিন আগে পাঞ্জাব ও সিন্ধু প্রদেশের খাইবার পাখতুনখাওয়া থেকে করাচিতে আসেন শাহিনের পরিবার। সাত ভাইয়ের মধ্যে সবার ছোট শাহিন শাহ আফ্রিদি। ২০১৮ সালে আন্তর্জাতিক ক্রিকেটে পা রাখেন শাহিন। পাকিস্তানের হয়ে ২৫ টেস্ট, ৩২ ওয়ানডে ও ৪৭ টি-টোয়েন্টি খেলেছেন ২২ বছর বয়সী এই পেসার।

শুধু শাহিন নয়, জীবনের নতুন ইনিংস শুরুর অপেক্ষায় আছেন আরো বেশ কয়েকজন পাকিস্তানি ক্রিকেটার। আগামী কয়েক মাসের মধ্যে পাকিস্তান জাতীয় দলের আরও তিন ক্রিকেটার শাদাব খান, শান মাসুদ ও হারিস রউফও বিয়ের পিঁড়িতে বসবেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭