ইনসাইড গ্রাউন্ড

শেষ ম্যাচেও মাশরাফিকে পাচ্ছে না সিলেট


প্রকাশ: 05/02/2023


Thumbnail

বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএলের প্রাথমিক পর্বের শেষ ম্যাচেও অদিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে পাচ্ছে না সিলেট স্ট্রাইকার্স। গ্রোয়েন ইনজুরিতে পড়ে সে ম্যাচেও মাঠে নামতে পারেবন না বিপিএলের সবচেয়ে সফলতম অধিনায়ক। এ তথ্য নিশ্চিত করেছেন দলটির কোচ রাজিন সালেহ। গত ৩০ জানুয়ারি সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে খুলনা টাইগার্সের বিপক্ষে বল করার সময় কুঁচকির চোটে পড়েন মাশরাফি। যার কারণে রংপুর রাইডার্সের বিপক্ষে মাঠে নামেতে পারেন নি তিনি। শঙ্কা রয়েছে তাকে কোয়ালিফায়ারের ম্যাচে পাওয়া নিয়েও।

রাজিন সালেহ বলেন, মাশরাফিকে গ্রুপ পর্বের শেষ ম্যাচে আমরা পাচ্ছি না। প্লে-অফের বিষয়টি এখনো নিশ্চিত নয়। তার বর্তমান অবস্থা পর্যবেক্ষণ করা হচ্ছে। গ্রোয়েন থেকে সেরে উঠতে ১০ থেকে ১২ দিন লাগবে। তবে আমরা আশায় আছি, শেষ মুহুর্ত পর্যন্ত অপেক্ষা করবো।

বিপিএলের এবারের আসরে মাশরাফির নেতৃত্বে বদলে গেছে সিলেট। বিপিএলে টানা ব্যর্থতায় পদর্যুস্ত দলটি এবার পয়েন্ট তালিকার সবার উপরে অবস্থান করছে। দলকে সামনে থেকে নেতৃত্ব দেয়ার পাশাপাশি বল হাতেও দারুণ ছন্দে রয়েছেন মাশরাফি বিন মুর্তজা। ১০ ম্যাচে ১২ উইকেট নিয়ে সেরা উইকেট সংগ্রাহকের তালিকায় ৭ নম্বরে অবস্থান করছেন মাশরাফি বিন মর্তুজা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭