ইনসাইড বাংলাদেশ

সাতক্ষীরায় ১৮ পিছ স্বর্ণের বারসহ চোরাকারবারী আটক


প্রকাশ: 06/02/2023


Thumbnail

সাতক্ষীরার বাঁকাল ব্রীজ হয়ে ভারতে পাচারের সময় ২ কেজি ১০০ গ্রাম ওজনের ১৮ পিচ স্বর্ণের বারসহ এক চোরাকারবারীকে আটক করেছে পুলিশ। এ সময় জব্দ করা হয় তার ব্যবহৃত একটি মোটরসাইকেল।

আটককৃত স্বর্ণ চোরাকারবারীর নাম মোঃ মিঠু (২৭)। সে সাতক্ষীরা সদর উপজেলার লাবসা ইউনিয়নের থানাঘাটা গ্রামের শওকাত আলীর পুত্র।

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার সজীব খান জানান, সোমবার দুপুরে স্বর্ণের একটি বড় চালান বাংলাদেশ থেকে ভারতে পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে পুলিশের একটি চৌকসদল সদর উপজেলার বাঁকাল ব্রীজ সংলগ্ন এলাকায় অভিযান চালায়।

এ সময় সেখান থেকে স্বর্ণ চোরাকারবারী মিঠুকে তার ব্যবহৃত মোটরসাইকেলসহ আটক করা হয়। পরে তার মোটরসাইকেলের সিটের তলায় তল্লাশী চালিয়ে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা একটি প্যাকেটে রক্ষিত ১৮ পিচ স্বর্নের বার জব্দ করা হয়। জব্দকৃত স্বর্ণের ওজন ২ কেজি ১০০ গ্রাম (১৮০ ভরি)। জব্দকৃত স্বর্ণের মূল্য ১ কোটি ৫৩ লাখ টাকা।আটক চোরাকারবারীকে সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়েছে এবং স্বর্ণেরবার গুলো সাতক্ষীরা ট্রেজারী অফিসে জমা দেয়ার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান জানান,চোরাকারবারীর বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারা মামলা রুজু করা হয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭