ইনসাইড পলিটিক্স

কিশোরগঞ্জে শিবিরের ককটেল হামলা, আহত ৭ পুলিশ, আটক ২১


প্রকাশ: 06/02/2023


Thumbnail

কিশোরগঞ্জে শিবিরের মিছিল থেকে ককটেল হামলার ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন উপ-পরিদর্শকসহ পুলিশের সাত সদস্য। এ ঘটনায় শিবিরের ২১ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। আটক ২১ জনের মধ্যে শিবিরের কিশোরগঞ্জ জেলা শাখার সদস্য মাসুম বিল্লাহ ও কলেজ শাখার সেক্রেটারি এমদাদ উল্লাহ রয়েছেন। সোমবার (৬ ফেব্রুয়ারি) সকালে কিশোরগঞ্জ সদর উপজেলার প্যাড়াভাঙ্গা ও নতুন জেলখানা মোড়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।  

সোমবার (৬ ফেব্রুয়ারি) বিকেলে কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ দাউদ গণ্যমাধ্যমকে এসব তথ্য জানিয়েছেন। 

পুলিশ জানায়, সোমবার সকালে ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ইসলামী ছাত্রশিবির নতুন জেলাখানার সামনের সড়কে র‌্যালি বের করে। খবর পেয়ে পুলিশ সেখানে গেলে পুলিশকে লক্ষ্য করে দু’টি ককটেলের বিস্ফোরণ ঘটান শিবিরের নেতাকর্মীরা। এতে এসআই কামালসহ পুলিশের সাত সদস্য আহত হন। এসময় পুলিশ আত্মরক্ষার্থে ১৭ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। পরে পালানোর সময় প্যাড়াভাঙ্গা ও নতুন জেলখানা মোড় থেকে শিবিরের ২১ নেতাকর্মীকে আটক করে পুলিশ।  

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ দাউদ জানান, পুলিশের ওপর হামলা ও নাশকতার অভিযোগে ২১ জনকে আটক করা হয়েছে। তাদের ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭