ক্লাব ইনসাইড

ইবিতে সিআরসি'র নতুন কমিটি


প্রকাশ: 07/02/2023


Thumbnail

সুবিধাবঞ্চিত শিশুদের মৌলিক অধিকার প্রতিষ্ঠার লক্ষ্য নিয়ে গঠিত স্বেচ্ছাসেবী সংগঠন ‘কাম ফর রোড চাইল্ড’ (সিআরসি) ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখার নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। কমিটিতে মার্কেটিং বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের রনি সাহা সভাপতি এবং ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের উম্মে হাবিবা হ্যাপি সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।

সোমবার (০৬ ফেব্রুয়ারি) সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি রাসেল আহমেদ এবং সাধারণ সম্পাদক হাসাল আল সাহাব এই কমিটির অনুমোদন দিয়েছেন। আগামী এক বছর এ কমিটি দায়িত্ব পালন করবেন।

৪০ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি হাসিবুর রহমান, চঞ্চল মন্ডল, জয় বৈষ্ণব, যুগ্ম সাধারণ সম্পাদক সৌরভ শেখ, বাসুদেব মন্ডল, পারভেজ আহম্মেদ, আবদেম মুনিব , সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দিন, অর্থ সম্পাদক শহীদ কাওসার, প্রচার সম্পাদক ইমদাদুল হক, দপ্তর সম্পাদক আকতারুল আলম সুমন এবং নারী ও শিশু বিষয়ক সম্পাদক সুরাইয়া ইয়াসমিন।

এছাড়া শিক্ষা ও পাঠ্যচিত্র বিষয়ক সম্পাদক শামসুত তাবরীজ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন সৈকত, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক মোরসালিন, স্কুল ও ছাত্র বৃত্তি বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ মাসুম, সংস্কৃতি ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মিতা খাতুন, আইন বিষয়ক সম্পাদক সাখাওয়াত হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, ‘থেকে একসাথে যুক্ত, করবো পৃথিবী পথশিশু মুক্ত’ স্লোগানকে সামনে রেখে ২০১৬ সাল থেকে ইবিতে সিআরসি’র কার্যক্রম শুরু হয়। সুবিধাবঞ্চিত শিশুদের মৌলিক অধিকার প্রতিষ্ঠায় নানা কার্যক্রম চালিয়ে আসছে সংগঠনটি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭