ইনসাইড বাংলাদেশ

কে হবে রাষ্ট্রপতি জানা যাবে সন্ধ্যায়, ওবায়দুল কাদের বললেন ভিন্ন কথা


প্রকাশ: 07/02/2023


Thumbnail

আজ সন্ধ্যায় জাতীয় সংসদ ভবনে সরকারি দলের সভাকক্ষে আওয়ামী লীগের সংসদীয় দলের সভা অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগের সংসদীয় দলের নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভায় সভাপতিত্ব করবেন। ধারণা করা হচ্ছে, এই সংসদীয় দলের এই সভায় নতুন রাষ্ট্রপতির বিষয়টি চূড়ান্ত করা হবে। তবে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলছেন ভিন্ন কথা।

আজ রাজধানীর মৎস্য ভবন এলাকায় সড়কে যাত্রী চলাচলে সচেতনতামূলক কর্মসূচিতে অংশ নেওয়ার পর রাষ্ট্রপতি নির্বাচন নিয়ে সাংবাদিকদের সাথে কথা বলেন। এসময় তিনি বলেন, আজকের বৈঠকে সব হয়ে যাবে বিষয়টা এমন না। ১৯ তারিখে রাষ্ট্রপতি নির্বাচন, তার আগের দিন পর্যন্ত সিদ্ধান্ত আসতে পারে। তবে সংসদীয় দলের বৈঠকে রাষ্ট্রপতি নির্বাচনের বিষয়ে প্রস্তাব আসতে পারে। আমরা সংসদীয় দল এ বিষয়ে এজেন্ডা অনুযায়ী আলোচনা করব। বৈঠক পর্যন্ত আপনাদের অপেক্ষা করতে হবে। 

সেতুমন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ বিষয়ে চিন্তা-ভাবনা করছেন। তিনি শেষ পর্যন্ত যেটা সিদ্ধান্ত নেবেন সেটি আমাদের দল মেনে নেবে। আমাদের সভাপতির সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত। এমনও হতে পারে আমরা সংসদীয় দলের প্রধানের কাছে দায়িত্ব দিতে পারি। এখন দেখা বিষয় সন্ধ্যায় সংসদীয় দলের সভা  রাষ্ট্রপতি নির্বাচনের বিষয়টি চূড়ান্ত হবে কিনা আর কিছুদিন অপেক্ষা করতে হবে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭