ইনসাইড গ্রাউন্ড

রাশফোর্ড-সানচো নৈপুণ্যে হার এড়াল ম্যানচেস্টার


প্রকাশ: 09/02/2023


Thumbnail

ইংলিশ প্রিমিয়ার লিগ ম্যাচে ঘরের মাঠে গতকাল ম্যানচেস্টার ইউনাইটেডের সামনে বড় সুযোগ ছিলো ম্যানসিটিকে টপকে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে আসার। কিন্তু সে সহজ সুযোগ হাতছাড়া করলো কোচ এরিক টেন হাগের শীর্ষরা। প্রিমিয়ার লিগের ১৬তম অবস্থানে থাকা লিডস ইউনাইটেডের বিপক্ষে ড্র নিয়ে সন্তুষ্ট থাকতে হয় ম্যানইউকে।

ম্যানইউর ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে গোল দিয়েই খেলা শুরু করে লিডস ইউনাইটেড। চোখের পলকে গোল খেয়ে বসে ম্যানইউ। স্বাগতিক রক্ষণকে কাঁপিয়ে দলকে প্রথম গোল এনে দেন উইলফ্রায়েদ নেনতো। - গোলে এগিয়ে থেকেও রক্ষণাত্মক খেলেনি লিডস। উল্টো আরও আক্রমণ বাড়াতে থাকে ম্যানইউর রক্ষণভাগে। কিছুটা নিজেদের ঘুচিয়ে পালটা আক্রমণও শুরু করে এক গোলে পিছিয়ে থাকা ম্যানইউ। দলের আক্রমণ ভাগের খেলোয়াড় আলেকজান্ডার গারানচোর সাবিতজার প্রতমার্ধে চেষ্টা চালালেও গোলের মুখ দেখেনি ম্যানিউইউ। ফলে - গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায় রাশফোর্ডরা।

বিরতি থেকে ফিরে এসে আবারও ছন্দ পতন ম্যানইউ শিবিরে। ম্যাচের ৪৮ মিনিটে দ্বিতীয় গোল হজম করে কোচ এরিক টেন হাগের দল। লিডসের হয়ে ২য় গোলটি করেন ফরাসি তারকা রাফিয়েল ভারানে। দুই গোল খেয়ে দল যখন ম্যাচ হারের শঙ্কায় তখন আলোর মুখ দেখান মার্কাস রাশফোর্ড। দারুণ এক হেডে ম্যাচের ৬২ মিনিটে গোল ব্যবধান কমান ইংলিশ তারকা রাশফোর্ড। প্রিমিয়ার লিগে ঘরের মাঠে রাশফোর্ডের এটি ষষ্ঠ গোল। গোল ব্যবধান কমিয়ে ম্যাচে ফিরতে মরিয়া হয়ে উঠা ম্যানিউর ম্যাচের ৭০ মিনিটে দেখা পায় দ্বিতীয় গোলের। আরেক ইংলিশ তারকা জাদোন সানচোর করা গোলে সমতায় ফিরে ম্যানইউ। এরপর চেষ্টা করেও আর গোলের দেখা না পেয়ে ড্র নিয়ে ঘরের মাঠে সন্তুষ্ট থাকতে হয় রেড ডেভিলসদের।

এই ড্রয়ে ২২ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে তালিকার নম্বরে এখন ইউনাইটেড শীর্ষে থাকা আর্সেনালের পয়েন্ট ২০ ম্যাচে ৫০। ২১ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে নম্বরে আছ ম্যানচেস্টার সিটি।  



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭