ইনসাইড বাংলাদেশ

বেনাপোলে পরোয়ানাভুক্ত মাদক মামলার ২১ আসামি গ্রেফতার


প্রকাশ: 09/02/2023


Thumbnail

যশোরের বেনাপোল পোর্ট থানার বিভিন্ন এলাকায় রাতভর অভিযান চালিয়ে মাদক মামলার ২১ জন পলাতক আসামিকে গ্রেফতার করেছেন বেনাপোল পোর্ট থানা পুলিশ। গতকাল রাত থেকে বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) দুপুর পর্যন্ত পোর্ট থানা এলাকার কয়েকটি গ্রামে এ অভিযান চলে। এসময় দীর্ঘদিন পলাতক থাকা বিভিন্ন মামলার ২১ জন পরোয়ানাভুক্ত আসামি ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত আসামিরা হলো, রিপন হোসেন (২৪),আরশাদ আলী (৩০),আওয়াল হোসেন (৩৬),হাসেম আলী (৩০),চান মিয়া (৪২),গোলাম হোসেন (২৮),শাহ আলম((৩০),কালু মিয়া (৩৮),মিলন বিশ্বাস ((৩০),আব্দুর রাজ্জাক (৩৫),সেলিম শেখ (৩৭),মুক্তি (৪৫),শাহীন (৩৩),কোরবান ব্যাপারী (৩০),আলমগীর হোসেন (৩২),ফারুক হোসেন (২৭),রমজান আলী (৩০),রুবেল (২৫),হারুন অর রশিদ (৩৬) ও রূপন হাসান (১৯)। এদের প্রত্যেকের বাড়ি বেনাপোল পোর্ট থানার বিভিন্ন এলাকায়। এদের মধ্যে ফারুক হোসেনকে ২০ পিস ইয়াবা ও হারুন অর রশিদকে ৫০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়েছে। 

বেনাপোল পোর্ট থানা অফিসার ইনচার্জ কামাল ভূঁইয়া বলেন, জেলার সম্মানিত পুলিশ সুপারের নির্দেশক্রমে গত ২৪ ঘন্টা পোর্ট থানার ফোর্স নিয়ে কয়েকটি গ্রামে অভিযান চালানো হয় । এসময় পরোয়ানাভুক্ত ২১ জন পলাতক আসামি ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করি। আজ তাদেরকে বেনাপোল পোর্ট থানায় আলাদা আলাদা মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭