কালার ইনসাইড

শারীরিকভাবে অক্ষম ভক্তকে কোলে তুলে নিলেন আল্লু অর্জুন


প্রকাশ: 10/02/2023


Thumbnail

বলিউড অভিনেতা শাহরুখ খানকে দেখার জন্য ঘর পালিয়েছিল ছয় কিশোরী। অভিনেতা বরুণ ধাওয়ানের সঙ্গে দেখা করার জন‌্যও ঘর থেকে পালিয়েছিল আরেক কিশোরী। প্রিয় তারকার জন্য ভক্তদের এমন ঘটনার তালিকা মোটেও ছোট নয়। আবার ভক্তদের ভালোবাসার মূল্যায়নও করে থাকেন তারকারা।

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। তার অভিনীত ‘পুষ্পা’ মুক্তির জনপ্রিয়তা বেড়েছে আকাশ চুম্বী। এবার শারীরিক প্রতিবন্ধী ভক্তকে কোলে তুলে নিলেন এই নায়ক। এ মুহূর্তের স্থিরচিত্র ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

টাইমস নাউ এক প্রতিবেদনে জানিয়েছে, ‘পুষ্পা’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন আল্লু অর্জুন। অন্ধ্র প্রদেশের বিশাখাপত্তনমে সিনেমাটির শুটিং চলছে। বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) এ সিনেমার শুটিং সেটে হাজির হন আল্লু অর্জুনের ভক্তরা। ব্যস্ত শিডিউলের মাঝেও ভক্তদের সঙ্গে সময় কাটান, তাদের শুভেচ্ছায় সিক্ত হন আল্লু অর্জুন। এসময় এক শারীরিকভাবে অক্ষম এক ভক্তকে কোলে তুলে নেন এই নায়ক। এ মুহূর্তের ছবি অন্তর্জালে ছড়িয়ে পড়ার পর থেকে নেটিজেনদের প্রশংসায় ভাসছেন আল্লু অর্জুন।

দর্শকপ্রিয়তা মাথায় রেখে নির্মিত হচ্ছে ‘পুষ্পা টু’। দ্বিতীয় পার্টে জুটি বেঁধে পর্দায় হাজির হবেন আল্লু অর্জুন-রাশমিকা। প্রথমটির চেয়ে দ্বিতীয় সিনেমাটি আরো বেশি চমকপ্রদ হবে বলে আশ্বাস দিয়েছেন নির্মাতারা।

বাজেটও থাকছে প্রথম সিনেমার তুলনায় দ্বিগুণ। ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার বাজেট ছিল ১৯৩ কোটি রুপি। এবার বাজেট হতে চলেছে ৪০০ কোটি রুপি। চলতি বছরে মুক্তি পাবে ‘পুষ্পা টু’ বা ‘পুষ্পা: দ্য রুল’।

 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭