ইনসাইড বাংলাদেশ

ভূরুঙ্গামারীতে নিখোঁজে ৫ দিন পর যুবকের মরদেহ উদ্ধার


প্রকাশ: 10/02/2023


Thumbnail

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বিয়ে শেষে বাড়ি ফেরার পথে বন্ধুদের সাথে বাজি ধরে দুধকুমার নদে ঝাপ দিয়ে নিখোঁজ হওয়া যুবকের মরদেহ ৫ দিন পর  উদ্ধার করেছে পুলিশ। 

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে দুধকুমার নদের সামাদের ঘাট এলাকা থেকে বাবুল মিয়ার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত বাবুল মিয়া উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের মাওলানা পাড়ার আনিছ আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ইউপি সদস্য আবু সায়াদাত মো. বজলুর রহমান সাদ্দাম জানান, শুক্রবার সকালে দুধকুমার নদের সামাদের ঘাট এলাকায় বাবুলের মরদেহ ভাসতে দেখেন স্থানীয়রা। পরে থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে।

উল্লেখ্য, গত রবিবার (৫ ফেব্রুয়ারি) দিবাগত রাতে ফুফাতো ভাইয়ের বিয়েতে বর যাত্রী হিসেবে যায় বাবুল। এ সময় রাত সাড়ে ১১টার দিকে বিয়ের অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে নৌকা যোগে দুধকুমার নদ পাড় হওয়ার সময় বন্ধুদের সাথে নদী সাঁতরে ওপারে যাওয়ার জন্য ৫০০ টাকা বাজি ধরে বাবুল। পরে মাঘের কনকনে ঠান্ডায় মাঝ নদীতে সে ঝাপ দেয়। কিছু দূর সাঁতরে যাওয়ার পর প্রচণ্ড স্রোতে পানিতে তলিয়ে যায় বাবুল। 

পরে খবর পেয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিস এর ডুবুরি দল দিনভর যৌথভাবে উদ্ধার অভিযান চালায়। নদের বিভিন্ন স্থানে খোঁজে কোন সন্ধান না পেয়ে সোমবার সন্ধ্যায় উদ্ধার অভিযান সমাপ্তি ঘোষণা করে।

ভূরুঙ্গামারী থানার ওসি নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহের প্রাথমিক সুরহতাল রিপোর্ট তৈরি করে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭