ইনসাইড গ্রাউন্ড

টিকটক নিয়ে প্রশ্ন করায় রেগে গেলেন উমর আকমল


প্রকাশ: 13/02/2023


Thumbnail

পাকিস্তান জাতীয় দলে ২০০৯ সালে ক্রিকেটের তিন ফরম্যাটে অভিষেক হয় উমর আকমলের। অভিষেকের পর থেকে কয়েক বছর ধারাবাহিক থাকলেও ২০১৭-১৮ সাল থেকেই ব্যাট হাতে ছিলেন না ছন্দে। ফলে ২০১৯ এর পরে পাকিস্তানের জার্সি গায়ে মাঠে নামতে দেখা যায়নি ডানহাতি এই ব্যাটারকে। তবে ক্রিকেটের মাঠে সরব উপস্থিতি না থাকলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব উমর আকমল।

সামাজিক যোগাযোগ মাধ্যম টিকটকে প্রায় লাখের মতো অনুসারী রয়েছে পাকিস্তানি এই ব্যাটারের। ফিটনেস ঠিক রাখার বদলে টিকটকেই বেশি সময় দেন তিনি। উমর আকমলের বিরুদ্ধে এমন অভিযোগ উঠে নিয়মিতই। তবে তাতে খুব বেশি কান দেন না জাতীয় দলের হয়ে ৮৪ টি-টোয়েন্টি খেলা উমর আকমল।

জাতীয় দলের বাহিরে থাকলেও পাকিস্তান সুপার লিগে নিয়মিত এই ক্রিকেটার। আজ থেকে শুরু হওয়া পিএসলের ফ্র্যাঞ্চাইজি কোয়েট্টা গ্লাডিয়েটর্সের হয়ে খেলবেন ৩২ বছর বয়সী উমর। যার জন্য অনুশীলন করছেন খুব জোরালো ভাবে। অনুশীলনের ফাঁকে সাংবাদিকদের সাথেও কথা বলেন তিনি। সংবাদ সম্মেলনে তার টিকটকে ভিডিও আপলোড করা নিয়ে প্রশ্ন তোলেন এক সাংবাদিক। যা শুনে মেজার হারিয়ে ফেলেন তিনি। জবাবও দেন বেশ কড়া ভাষায়।

উমর বলেন, ‘কে বলেছে আপনাকে, আমি টিকটকে বেশি সময় ব্যয় করি? এটা আমার ব্যক্তিগত জীবন এবং এটা সবার সামনেই উন্মুক্ত। এসব প্রশ্ন না করলেই ভালো হয়।ফিটনেস প্রসঙ্গে ৩২ বছর বয়সি এই ব্যাটার বলেন, ‘ফিটনেস তো আপনারা সামনেই দেখতে পাচ্ছেন। শুধু আমি না, অন্য খেলোয়াড়দের এই প্রসঙ্গে জিজ্ঞেস করলে তারাও একই কথা বলবে। ফিটনেস নিয়ে প্রচুর পরিশ্রম করেছি আমি এবং নিজের কাছেই নিজেকে সুপার ফিট লাগছে। 

উমর আকমলের ফিটনেসের বিষয় নিয়ে মন্তব্যে করেছেন পাকিস্তানি ক্রিকেটার শহীদ আফ্রিদিও। তিনি বলেন পিএসএল ফ্র্যাঞ্চাইজি কোয়েট্টা গ্লাডিয়েটর্সকে ধন্যবাদ জানানো উচিত উমর আকমলকে দলে ভেড়ানো জন্য। কারণ অন্য ফ্র্যাঞ্চাইজিগুলো উমরকে নিতে আগ্রহ দেখায়নি। এরপর পাক তারকা ক্রিকেটার আরও যোগ করে বলেন উমর আকমলের উচিত ফিটনেসের প্রতি মনযোগী হওয়া। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭