প্রেস ইনসাইড

‘বাংলাদেশের প্রানিসম্পদ খাত: সমস্যা ও সম্ভাবনা’ বিষয়ক গণমাধ্যম কর্মশালা শুরু


প্রকাশ: 12/02/2023


Thumbnail

বাংলাদেশ সরকার ও বিশ্বব্যাংকের অর্থায়নে পরিচালিত এবং প্রাণিসম্পদ অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) এর আওতায় বিভাগীয় পর্যায়ে ‘বাংলাদেশের প্রানিসম্পদ খাত: সমস্যা ও সম্ভাবনা’ বিষয়ক গণমাধ্যম কর্মশালা শুরু হয়েছে।

দেশের ৮টি বিভাগেই এই কর্মশালা অনুষ্ঠিত হবে। রোববার (১২ ফেব্রুয়ারি) রংপুরে বেগম রোকেয়া হল, আরডিআরএস মিলনায়তনে রংপুর বিভাগের কর্মশালা অনুষ্ঠিত হয়।

রংপুরের বিশিষ্ট সমাজসেবী ও সংবাদকর্মী সুশান্ত ভৌমিকের সঞ্চালনায় এবং রংপুর প্রাণিসম্পদ দপ্তরের পরিচালক ডাঃ মোঃ আব্দুল হাই সরকার এর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডাঃ মোঃ এমদাদুল হক তালুকদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর জেলা প্রশাসক ড. চত্রিলখো নাজনীন।

‘বাংলাদেশের প্রানিসম্পদ খাত: সমস্যা ও সম্ভাবনা’ বিষয়ক গণমাধ্যম কর্মশালা আয়োজনের সার্বিক দায়িত্ব পালন করছে পরিপ্রেক্ষিত।

উল্লেখ্য, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের প্রাণিসম্পদ অধিদপ্তর প্রাণিসম্পদ খাতের অগ্রগতি, সম্ভাবনা ও করণীয় বিষয়ে দেশের গণমাধ্যম কর্মীদের অবহিত করা, উদ্বুদ্ধ করা ও গবেষণাধর্মী প্রতিবেদন প্রণয়নে উৎসাহিত করার লক্ষ্যে ‘বাংলাদেশের প্রানিসম্পদ খাত: সমস্যা ও সম্ভাবনা’ বিষয়ক গণমাধ্যম কর্মশালার আয়োজন করা হয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭