কালার ইনসাইড

ভালোবাসা দিবসে স্ত্রীর কাছে পলাশের দুই আবদার


প্রকাশ: 14/02/2023


Thumbnail

 ভালোবাসার জন্য কোনো নির্দিষ্ট দিনের প্রয়োজন হয় না। তবে ‘বিশ্ব ভালোবাসা দিবস’-এ নানা আয়োজনে ভালোবাসা প্রকাশ করেন সবাই। আর এই বিশেষ দিনে স্ত্রী নাফিসা উমান মেহনাজের কাছে দুটি আবদার করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশ। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই আবদারের কথা জানিয়েছেন ‘কাবিলা’ খ্যাত এই অভিনেতা।

পলাশ বলেন, এই বিশেষ দিনে স্ত্রীর কাছে শুধু দুটি চাওয়া আমার। সেটা হচ্ছে— আমি খুবই সাধারণ একজন মানুষের প্রেমে পড়েছিলাম, তাই সবসময় সেরকম সাধারণই সে থাকুক। আর যে আবেগ ও আমাকে দিয়েছে, এই মায়াময় আবেগটা সারাজীবন আমাদের মাঝে বিদ্যমান থাকুক। স্ত্রীর কাছে এ ছাড়া আর কোনো চাওয়া নেই বলে জানান তিনি।

অভিনেতা পলাশের জনপ্রিয়তা ও ব্যস্ততা কীভাবে মানিয়ে নেন জানতে চাইলে? জবাবে তিনি বলেন, বিশেষ দিনগুলোতে তারকা হিসেবে আমার শুটিং থাকে, বিভিন্ন অনুষ্ঠানের ব্যস্ততা থাকে। এই বিষয়গুলো ও ধীরে ধীরে মানিয়ে নিয়েছে নাফিসা। আসলে একজন তারকার জীবনসঙ্গী যদি উদার মানসিকতার না হয়, তাহলে দুজনের মধ্যে সম্পর্কটা টিকিয়ে রাখা খুব কঠিন হয়ে পরে। তাই ছাড় দেওয়ার মানসিকতা অবশ্যই তার মধ্যে থাকতে হবে।

তিনি আরও বলেন, এতদিনে ও আমার সঙ্গে চলতে চলতে মানসিকতা বুঝে ফেলেছে। তাছাড়া আমার অভিনয় জীবন নিয়ে কোনো মাথাব্যথা নেই ওর। কাবিলা আসলে কতটা জনপ্রিয় বা কেমন, এসব নিয়ে কখনও ভাবে না আমার স্ত্রী। ও একদমই সাংসারিক জগতের মানুষ। তবে আমার ব্যক্তিসত্তাকে ভীষণ ভালোবাসে ও।

উল্লেখ্য, ২০২২ সালের শেষ দিকে বিবাহবন্ধনে আবদ্ধ হন পলাশ-নাফিসা। বর্তমানে একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত রয়েছেন এই অভিনেতার স্ত্রী।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭