ইনসাইড পলিটিক্স

এমপি একরামের বাড়িতে ওবায়দুল কাদের, যা বললেন এমপি একরাম


প্রকাশ: 14/02/2023


Thumbnail

নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য (এমপি) একরামুল করিম চৌধুরীর বাড়িতে গিয়েছিন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এ সময় এমপি একরাম বলেন, আমাদের মধ্যে ভুল বুঝাবুঝি ছিল। এখন আর সেই ভুল বুঝাবুঝি নেই। উনি অসুস্থ ছিলেন, আমিও অসুস্থ ছিলাম। এখন উনি সুস্থ এবং আমিও সুস্থ। আমি চাই আগামীর দিনগুলো ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে। 

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দুপুর ৩টার দিকে কবিরহাট উপজেলার সোন্দলপুর ইউনিয়নের একরাম চৌধুরীর নিজ বাড়িতে আসেন তিনি। টানা তৃতীয়বার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হওয়ায় তাকে ফুলেল সংবর্ধনা ও ৫০ হাজার মানুষের মেজবানের আয়োজন করেন এমপি একরাম। 

এ সময় ওবায়দুল কাদের বলেন, কবিরহাটে অনেক উন্নয়ন হয়েছে। তবে নেতাকর্মীদের চাকরি দরকার। অন্যায্য দাবি করলে তো হবে না। অনেকের আবেদনের যোগ্যতা নেই, কিন্তু আমাকে চাকরির জন্য বলে। আমি কীভাবে চাকরি দেব। যোগ্য হলে চাকরি হবে। আমিও চেষ্টা করব।

তিনি বলেন, আমি বিশৃঙ্খলা চাই না। সবাই মিলে সুন্দর পরিবেশে আগামী নির্বাচনে শেখ হাসিনাকে জয়যুক্ত করতে হবে। সেক্ষেত্রে ঐক্যের বিকল্প নেই। ঐক্যবদ্ধ আওয়ামী লীগ অনেক বেশি শক্তিশালী। 

কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিমের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে নোয়াখালী-৩ আসনের সংসদ সদস্য মামুনুর রশিদ কিরণ, ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিম, নোয়াখালীর পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম, একরামপুত্র সাবাব চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন। 

প্রসঙ্গত, ২০২০ সালের ৩১ ডিসেম্বর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভা নির্বাচনের নির্বাচনী ইশতেহার ঘোষণাকালে নোয়াখালীর অপরাজনীতি, নিয়োগ বাণিজ্য, টেন্ডারবাজিসহ নানা অনিয়মের প্রসঙ্গ তোলেন ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা। ওই সব অভিযোগের তীর ছিল সংসদ সদস্য একরামুল করিমের দিকে। 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭