ইনসাইড গ্রাউন্ড

শান্ত-হৃদয়ের ব্যাটে এগিয়ে যাচ্ছে সিলেট


প্রকাশ: 14/02/2023


Thumbnail

পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে প্লে- অফ সবার আগে নিশ্চিত করা হলেও লিগ পর্বের দুইটি ম্যাচেই রাইডার্সদের বিপক্ষে হারতে হয়েছে মাশরাফির সিলেটকে। সে রংপুর আজ ফাইনালে খেলার দেওয়াল হয়ে দাঁড়িয়েছে সিলেটের সামনে। হারলেই টুর্নামেন্ট থেকে বিদায় আর জিতলে ফাইনাল খেলবে এমন সমীকরণে মুখোমুখি হয় রংপুর রাইডার্স সিলেট স্ট্রাইকার্স। মিরপুরে টসে জিতে আজ ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় রাইডার্সদের অধিনায়ক নুরুল হাসান সোহান।

ইনিংসের শুরুতেই ব্যাটিং করতে আসেন সিলেট স্ট্রাইকার্স দুই ওপেনার নাজমুল হোসেন শান্ত তৌহিদ হৃদয়। দুইজনেই রয়েছেন টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় প্রথম দ্বিতীয় স্থানে। চলতি বিপিএল আসরের সেরা দুই ব্যাটারের শুরুটাও করেন ভালোভাবে।

নরুল হাসান সোহান শুরুতেই বল তুলে দেন মেহেদী হাসানের হাতে। প্রথম ওভারেই ডানহাতি এই স্পিনার দেন মাত্র রান। কোন তাড়াহুড়ো দেখাননি সিলেটের দুই ওপেনারও। তবে উইকেটে থিতু হয়ে রাইডার্সদের উপরে চওড়া হন নাজমুল শান্ত তৌহিদ হৃদয়। ইনিংসের প্রথম বাউন্ডারির দেখা পেতেও দেরি হয়নি সিলেটেরও। রবিউল হকের করা প্রথম আর ইনিংসের দ্বিতীয় ওভারের ৩য় বলেই ডিপ মিড অফের উপর দিয়ে বল সীমানার বাহিরে পাঠান শান্ত।

ব্যাটিং পাওয়ার প্লে’তে শান্ত-হৃদয়ের দৃঢ়তায় উইকেট নিতে ব্যর্থ হয়েছে রাইডার্স বোলাররা। ফলে কোন উইকেট না হারিয়ে ৬ ওভার শেষে ৪৪ রান সংগ্রহ হয় সিলেটের স্কোর বোর্ডে। মাঠে ১৫ রানে হৃদয় আর ৩১ রানে অপরাজিত রয়েছে শান্ত।

এ রিপোর্ট লেখা পর্যন্ত সিলেটের সংগ্রহ ৭ ওভার শেষে ৪৮ রান। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭