ইনসাইড গ্রাউন্ড

খেলা চালিয়ে যাওয়ার ইঙ্গিত দিলেন মাশরাফি


প্রকাশ: 15/02/2023


Thumbnail

বাংলাদেশ জাতীয় দলের সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। চলতি বিপিএলে নেতৃত্ব দিচ্ছেন সিলেট স্ট্রাইকার্সকে। তার নেতৃত্বের গুণাবলীর বহিঃপ্রকাশ ঘটলো আরও একবার। বিপিএল ইতিহাসে প্রথমবারের মতো সিলেটকে ফাইনালের মঞ্চে নিয়ে গেলেন নড়াইল এক্সপ্রেস। ঘরোয়া লিগ ও ফ্র্যাঞ্চাইজিতে নিয়মিত হলেও জাতীয় দলের জার্সি গায়ে দেখা যায় না মাশরাফিকে। জাতীয় দলের হয়ে সবশেষ খেলেছিলেন ২০২০ সালে।

টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসর নিলেও ওয়ানডে এবং টেস্ট ক্রিকেট থেকে বিদায় নেননি মাশরাফি। তবে মাশরাফি অবসর না নিলেও ক্রিকেটের এই দুই সংস্করণে জাতীয় দলের নির্বাচকের ভাবনায় থাকেন না তিনি। মঙ্গলবার রংপুরের বিপক্ষে রোমাঞ্চ ছড়ানো ম্যাচে ১৯ রানে জয় পায় সিলেট স্ট্রাইকার্স। ম্যাচ শেষে তাই প্রত্যাশিত ভাবেই গণমাধ্যমের সাথে কথা বলেন সফল এ অধিনায়ক। সেখানেই প্রশ্ন উঠে মাশরাফির অবসর প্রসঙ্গে।   

নিজের অবসর প্রসঙ্গে গণমাধ্যমকে মাশরাফি বলেন, ‘আমি তো অনেক আগেই বলেছি, জাতীয় দলে খেলার আশা করি না। আমি যতক্ষণ উপভোগ করছি, যতক্ষণ শরীর সাপোর্ট দিচ্ছে, আমি খেলছি। এখনও অবধি দিচ্ছে। কাউকে বলে ক্রিকেট থেকে সরার ইচ্ছে আমার নেই। কাউকে বলে বা প্রেস কনফারেন্স করে ক্রিকেট থেকে সরে যাওয়ার ইচ্ছে নেই। যদি টুর্নামেন্টের ভেতরে মনে হয় খেলব না, তাহলে খেলব না। এমন আলোচনা আপাতত কেয়ার করার দরকার আছে বলে মনে করি না।’



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭